গ্রিন এইচআর প্রফেশনালসের স্ট্র্যাটেজিক প্ল্যানিং মিটিং অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ ডিসেম্বর ২০১৯, ১১:৫৪

মানবসম্পদ কর্মকর্তারা প্রতিষ্ঠানে উন্নতি ও অগ্রগতির পেছনে মুখ্য সমন্বয়কের ভূমিকা পালন করে থাকে। বিষয়টির প্রতি গুরুত্ব দিয়ে  মানবসম্পদ কর্মীদের দক্ষতা বৃদ্ধি করতে কাজ করছে গ্রিন এইচআর প্রফেশনালস বাংলাদেশ। কার্যক্রমের আওতায় সদস্যদের সঙ্গে নিয়মিত সভা এবং  মানোন্নয়নের জন্য সাপ্তাহিক পাঠচক্র ও বিভিন্ন ক্যারিয়ার-বিষয়ক প্রশিক্ষণের আয়োজন করছে গ্রিন এইচআর ।

গত সোমবার মারলিন ট্যুরস অ্যান্ড ট্র্যাভেলের ধানমন্ডি কার্যালয়ে স্ট্র্যাটেজিক প্ল্যানিং মিটিং  আয়োজন করে জিএইচআরপি। 

মিটিংয়ের শুরুতে মহান বিজয় দিবসের তাৎপর্য তুলে ধরা হয়। মিটিংয়ে সদস্যরা আগামী বছরের জন্য তাদের স্ব-স্ব পরিকল্পনার কথা তুলে ধরেন। আগামী ১ জানুয়ারি ২০০ পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণের সিদ্ধান্ত গৃহীত হয়েছে। 

আয়োজন আলোচনা পর্বে মূল আলোচক ছিলেন আইসিডিডিআরবির হেড অব এইচআর মো. মোশারফ হোসেন। মিটিংয়ে  সভাপতিত্ব করেন জিএইচআরপির প্রতিষ্ঠাতা সভাপতি মো. রওশন আলী বুলবুল। 

আইসিডিডিআরবির হেড অব এইচআর মো. মোশারফ হোসেন বলেন, স্বপ্ন দেখতে হবে  বড়। শুধু স্বপ্ন দেখলেই হবে না শুরুটা করতে হবে। শুরু করতে পারাটা জরুরি। 

মিটিং শেষে গ্রিন এইচআর প্রফেশনালস বাংলাদেশের সভাপতি রওশন আলী বুলবুল বলেন, আমরা দক্ষ মানবসম্পদ তৈরির লক্ষ্যে কাজ করে যাচ্ছি । কাজ করতে গিয়ে অনেক সাড়া পেয়েছি। কার্যক্রমের অংশ হিসেবে দিনব্যাপী প্রশিক্ষনের আয়োজন এবং গ্রিন এইচআর সামিট  আয়োজন করার পরিকল্পনা রয়েছে।  ভবিষ্যতে আমাদের কার্যক্রম আরো সম্প্রসারিত করে মানবসম্পদ উন্নয়নের পাশাপাশি সামাজিক কর্মকান্ডে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারব বলে মনে করি।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ