শেষের দিকে জমজমাট হতে শুরু করেছে বই মেলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:২৭

বাংলা একাডেমি ও সোরায়ার্দী উদ্দানে শুরু হয়েছে বই মেলা।শেষের দিকে ক্রেতাদের উপচে পড়া ভিড়। আজ ২২ তম দিনে ভিড়ের পরিমান ছিলো আরো বেশি।  আর তো বাকি আছে ৬ দিন তাই গতকাল ছিলো শেষ শুক্রবার এর জন্য ভিড়ের পরিমান বেশি। অবশ্যই আজ শনিবার সরকারি ছুটি কাল ও হয়তো এমন ভিড় লক্ষ্য করা যাবে।

মুন্সিগঞ্জ থেকে আগত এক বই প্রেমী রোহান জানান ,আমি আমার প্রিয় বইটি কিনতে মুন্সিগঞ্জ থেকে এসেছি আমি বইটি পেয়েও গেছি তাই আমি খুব খুশি। এদিকে টাঙ্গাইল থেকে আগত  রতœা নাম আর এক বই প্রেমী জানান ,আমরা পরিবার নিয়ে এসেছি আমি অনুপম আইচ এর বই "প্রেম এত সস্তা না' নামে একটি বই নিলাম আজ সারা রাত এই বইটি পড়বো।  

এদিকে গতকাল শুক্রবার ২ ঘন্টা সময় দেয় আরজে উদয় এবং তিনি নিজে তার দুটি বই বিক্রি করেন এসময় কথা হয় তার সাথে তিনি বলেন ,আমি বলার মতো ভাষা হারিয়ে ফেলেছি আমি যা আশা করেছি তার চেয়ে বেশি বিক্রি হয়েছে।

এদিকে ঘুরতে ঘুরতে দেখা হয় আর এক লেখক অনুপম আইচ তিনি জানান, প্রথম দিকে ভিড় কম থাকলেও এখন ভিড় খুব বেশি বিশেষ  করে ছুটির দিন এ ভিড় বেশি দেখা যাই তাই আমি খুব খুশি। এদিকে বই প্রেমীরা বলছেন এই মেলা আর এক সপ্তাহ বাড়ানোর জন্য। এখন দেখার বিষয় কর্তৃপক্ষ কি মাস শেষে মেলা বন্ধ করবে নাকি আর এক সপ্তাহ মেলা বেশি চালাবে।
 

এবিএন/মারুফ সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ