জবিস্থ ব্রাহ্মণবাড়িয়া ছাত্রকল্যাণ সমিতির কমিটি গঠন

জবি, ০৫ জুন, এবিনিউজ : বাংলাদেশের সাংস্কৃতিক রাজধানী খ্যাত ব্রাহ্মণবাড়িয়া জেলার জগন্নাথ বিশ্ববিদ্যালয়স্থ ছাত্রকল্যাণ পরিষদের ২০ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠিত হয়েছে।

জেলা ছাত্রকল্যাণের সাবেক আহবায়ক নাজমুল হাসান স্বাক্ষরিত এই কমিটিতে সভাপতি পদে মনোনীত হয়েছে ব্যবস্থাপনা বিভাগের ৯ম ব্যাচের শিক্ষার্থী আসাদুজ্জামান রুবেল এবং সাধারণ সম্পাদক পদে মনোনিত হয়েছে পদার্থবিজ্ঞান বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী আশেকুল ইসলাম আবির।

অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন সহ-সভাপতি জাহিদ মোস্তাফি, সোহাগ, তরুণ ইসলাম মালদার, যুগ্ম সাধারণ সম্পাদক আলনাহিয়ান সাদ, সাংগঠনিক সম্পাদক মোস্তাকিম আহমেদ, রুহুল আমিন সাব্বির।

আসাদুজ্জামান রুবেল বলেন, এটি আমাদের একটি ভালোবাসা ও প্রানের সংগঠন। এই সংগঠন এর মধ্য দিয়ে আমরা সবাই একে অপরের পাশে থাকবো এটাই আমাদের প্রত্যয়।

আশেকুল ইসলাম (আবির) বলেন, বিশ্ববিদ্যালয়ে ভর্তির পর থেকে ছাত্র রাজনৈতিক সংগঠনের সাথে জড়িত ছিলাম। সেক্ষেত্রে আশাকরি ছাত্রকল্যাণ পরিচালনা করতে সমস্যা হবে না। আর অল্প সময়ের মধ্যে এক্টিভিটির উপর নির্ভর করে কমিটি পূর্ণাঙ্গ করার কাজ করবো।

উপদেষ্টা নাজমুল হাসান বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ে হল না থাকায় ছাত্রকল্যাণগুলোই হয়ে উঠছে নেতৃত্বগুণ বিকশিত করার গুরুত্বপূর্ণ মাধ্যম। আশাকরি নবনির্বাচিত কমিটি তাদের দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারবে।

এবিএন/মোস্তাকিম ফারুকী/জসিম/এমসি