পবিপ্রবি’র সেই প্রেমিক যুগল হল থেকে বহিস্কার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ জুন ২০১৮, ১৮:০৫

পবিপ্রবি (পটুয়াখালী), ০৭ জুন, এবিনিউজ: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে (পবিপ্রবি) আপত্তিকর অবস্থায় আটক হওয়া সেই প্রেমিক যুগলকে ছাত্র শৃঙ্খলা ভঙ্গের দায়ে আবাসিক হল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃত ব্রোজেন মন্ডল দুর্যোগ ব্যবস্থাপনা অনুষদের ৭ম সেমিস্টারের ছাত্র এবং জয়শ্রী মন্ডল পুষ্টি ও খাদ্য বিজ্ঞান অনুষদের তৃতীয় সেমিস্টারের ছাত্রী। এছাড়াও মাদক সেবনের দায়ে কৃষি অনুষদের পঞ্চম সেমিস্টারের ছাত্র আবদুল্লাহ আল রাফিকে বহিষ্কার করেছে হল কর্তৃপক্ষ।

আজ বৃহস্পতিবার (৭ জুন) পবিপ্রবি’র এম কেরামত আলী হলের প্রভোস্ট ড. গোপাল সাহা স্বাক্ষরিত এক আদেশে ব্রোজেন মন্ডলকে ৬ মাসের জন্য হল থেকে সাময়িক বহিষ্কার করা হয়। অপরদিকে কবি সুফিয়া কামাল হল প্রভোস্ট মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত অপর এক আদেশে জয়শ্রী মন্ডলকে একই মেয়াদের জন্য হল থেকে বহিষ্কার করা হয়েছে।

জানা গেছে, গত মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে বিশ^বিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) ভবনের একটি কক্ষ থেকে আপত্তিকর অবস্থায় ব্রোজেন মন্ডল ও জয়শ্রী মন্ডলকে আটক করে সাধারণ শিক্ষার্থীরা। পরে শিক্ষার্থীরা ওই যুগলকে বিশ্ববিদ্যালয় প্রশাসনের হাতে তুলে দেয়। তবে বিয়েতে দু’জনের সম্মতি না থাকায় মঙ্গলবার রাতে মুচলেকা নিয়ে নিজ নিজ অভিভাবকদের জিম্মায় তাদেরকে ছেড়ে দেয়া হয়। এরপর ছাত্র শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাদেরকে বহিষ্কার করে সংশ্লিষ্ট হল কর্তৃপক্ষ।

এছাড়াও গত সোমবার নিজ কক্ষে মাদক (গাঁজা) সেবনরত অবস্থায় পাওয়ায় আবদুল্লাহ আল রাফিকে বিশ্ববিদ্যালয়ের ছাত্র শৃঙ্খলা বিরোধী কর্মকান্ডের দায়ে এম কেরামত আলী হল থেকে ৬ মাসের জন্য বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে এম কেরামত আলী হলের প্রভোস্ট ড. গোপাল সাহা স্বাক্ষরিত এক আদেশে এ তথ্য জানা গেছে।


এবিএন/জি এম শান্ত/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ