'জাগরণ শিক্ষা গ্রুপ' কর্তৃক বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০১৯, ১৯:৪৬

বৃত্তি প্রদানের লক্ষ্যে জাগরণ শিক্ষা গ্রুপ’ কর্তৃক আজ শিক্ষার্থীদের মাঝে বৃত্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে । উত্তরার ৭নং সেক্টরস্থ গ্রীন ভ্যালি ন্যাশনাল স্কুলের শ্রেণিকক্ষ জুড়ে পরিচালিত হয়েছে পরীক্ষা গ্রহণ কার্যক্রম।

উক্ত বৃত্তি পরীক্ষায়  উত্তরার একাধিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় দুইশত শিক্ষার্থী অংশগ্রহণ করেছে । বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্যে সকলেই দ্বিতীয় থেকে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া শিক্ষার্থী ছিল। সকাল ১০টা থেকে শুরু হয়ে পরীক্ষা চলে ১১:৩০ মিনিট পর্যন্ত।

এ বিষয়ে গ্রীন ভ্যালি ন্যাশনাল স্কুলের অধ্যক্ষ মো. ওসমান গণি শুভ্র জানান , ছোটবেলা থেকে শিশুদের মাঝে প্রতিযোগিতামূলক মনোভাব সৃষ্টির ক্ষেত্রে প্রতিবছর এ ধরনের প্রতিযোগিতার আয়োজন আমরা করে থাকি। যারই ধারাবাহিকতায় এ বছরও উক্ত বৃত্তি পরীক্ষার আয়োজন করা হয়েছে এবং সুষ্ঠুভাবে পরীক্ষা গ্রহণ কার্যক্রম সম্পন্ন হয়েছে। তিনি আরও জানান, আগামীকাল ১১ই ডিসেম্বর সকাল ১০টা থেকে আমরা শিশুদের মাঝে চিত্রাংকন প্রতিযোগিতার ব্যবস্থা করেছি।

উল্লেখ্য যে, পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্য হতে ট্যালেন্টপুলে বিজয়ী ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীদের নগদ অর্থ, ক্রেস্ট  ও সনদপত্র প্রদান করা হবে। একই সাথে মেধাতালিকায় ৪র্থ থেকে ১০ম স্থান অর্জনকারীদের সাধারণ গ্রেডে নগদ অর্থ ও সনদপত্র বিতরণ করা হবে।


এবিএন/অমিত বণিক/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ