সিরাজগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ি গিয়ে লাশ হয়ে ফিরল প্রেমিকা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ অক্টোবর ২০২০, ১৭:০৭

বিয়ের দাবিতে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার হামলাকোলা গ্রামে প্রেমিকের বাড়িতে থেকে লাশ হয়ে বাড়ি ফিরলো প্রেমিকা ফরিদা খাতুন (৩৫)। ওই প্রেমিকা একই এলাকার নগরডালা গ্রামের বাবর আলীর মেয়ে।

এ ঘটনায় গতকাল রবিবার রাতে প্রেমিক আব্দুল মজিদসহ (৩০) ৫ জনকে আসামী করে সংশ্লিষ্ট থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এক সন্তানের জননী তালাক প্রাপ্ত ওই প্রেমিকা তার একমাত্র ছেলেকে সাথে নিয়ে বাবার বাড়িতে বসবাস করে আসছিল দীর্ঘদিন ধরে।

এ সুযোগে পাশ্ববর্তী গ্রামের প্রেমিক মজিদের সাথে পরকিয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাদের এ গভীর প্রেমের বিষয়টি জানার পর মজিদকে পারিবারিকভাবে অন্যত্র বিয়ে করানো হয়। এরপরেও মজিদ গোপনে ওই প্রেমিকার সাথে আবারো গভীর প্রেমের সম্পর্ক গড়ে তোলে। একপর্যায়ে প্রেমিকা গর্ভবতী হয়ে পড়ায় বিয়ের জন্য চাপ দেয়। এতে প্রেমিক মজিদ তাকে বিয়ে করতে অস্বীকার করে।

অবশেষে বিয়ের দাবিতে শনিবার বিকেলে ওই প্রেমিকের বাড়িতে গিয়ে ওঠে প্রেমিকা। এ সময় ওই পরিবারের লোকজন তাকে বেধরক পিটিয়ে গুরুতর আহত করে। এতে ফরিদা গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ রোববার দুপুরে তার লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। ওইদিন রাতেই নিহত প্রেমিকার ছেলে ফরিদ আলী বাদী হয়ে মজিদসহ ৫ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামরা দায়ের করেন।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ