ফরিদপুরে নিখোঁজের ৫৪ দিন পর বৃদ্ধের গলিত লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ অক্টোবর ২০২০, ১৯:৩১

ফরিদপুরে নিখোঁজের ৫৪ দিন পর এক বৃদ্ধের গলিত মৃতদেহ উদ্ধার উদ্ধার করেছে পুলিশ। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার কৃষটণনগর ইউনিয়নের মাধবপুর এলাকার আতার গাইড়া বিলসংলগ্ন একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।

মৃত ওই ব্যাক্তির নাম মোতালেব মোল্লা ওরফে মনা (৮০)। তিনি ইউনিয়নের বড় মাধবপুর গ্রামের মৃত শমসের মোল্লার ছেলে। মোতালেব মোল্লা একজন কৃষক। তার দুটি স্ত্রী এবং দুই ছেলে ও ছয় মেয়ে রয়েছে।

মোতালেব মোল্লার ছেলে মোনসের মোল্লা জানান, গত ২ সেপ্টেম্বর বিকেলে তার বাবা ওই বিল এলাকায় ঘাষ কাটতে যাওয়ার কথা বলে নিঃখোঁজ হন। পরে সারারাত তিনি ফিরে না আসায় এ ব্যাপারে তিনি কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরবর্তিতে নিঃখোঁজের সন্ধানে এলাকায় মাইকিং করা হয় এবং এক পর্যায়ে পুরস্কার ঘোষণা করাও হয়।
কৃষ্ণ নগর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা জানান, আজ সোমবার সকালে ওই এলাকার বাসিন্দা জালাল বিশ্বাস ওই পুকুরে একটি লুঙ্গি পরিহিত এবটি গলিত মৃতদেহ দেখতে পান। পরে তিনি পুলিশে খবর দিলে পুলিশ এসে গলিত মৃতদেহটি উদ্ধার করেন। মৃতের ছেলে মোনসের পড়নের লুঙ্গি দেখে বাবাকে সনাক্ত করেন।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রাশেদুল ইসলাম, ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মোরশেদ আলম ঘটনাস্থলে আসেন এবং লাশ উদ্ধারে সহায়তা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতয়ালী থানার ওসি মোরশেদ আলম বলেন, মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মগেৃ পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামরা দায়ের করা হয়েছে। তিনি বলেন, ময়না প্রতিবেদন পাওয়ার পর পরবর্তি আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

এবিএন/কে এম রুবেল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ