ভোলার তজুমদ্দিনে গণশুনানি অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ নভেম্বর ২০২০, ১৮:০৫

ভোলার তজুমদ্দিনে নাগরিক সমাজের প্রশ্ন ও সরকারি সেবা দানকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাদের জবাব দেওয়ার মাধ্যমে  গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। উপজেলার চাঁচড়া ইউনিয়নে এ গণশুনানি অনুষ্ঠিত হয়। জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধ এবং জলবায়ু পরিবর্তন মোকাবেলায় স্থানীয় জনগণের অভিযোজন ক্ষমতা বৃদ্ধিতে নাগরিক সমাজ ও সরকারি প্রতিষ্ঠানসমূহকে শক্তিশালীকরণ প্রকল্পের অংশ হিসেবে এ গণশুনানি অনুষ্ঠিত হয়।                        

সভায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগ সরকারের গৃহীত জনমুখী পদক্ষেপের বিষয়ে আলোকপাত করেন বক্তারা।             

মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায় ও চন্দ্রদ্বীপ ডেভেলপমেন্ট সোসাইটির বাস্তবায়নে এ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা প্রানীসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডাঃ জাকির হোসেন।     

চাঁচড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আনিসুল হকের    সভাপতিত্বে ও সিডিএস এর প্রকল্প সমন্বয়ক বাসুদেব গুহর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপ সহকারী কৃষি অফিসার মোঃ আব্দুর রাজ্জাক ,লক্ষ্মণ চন্দ্র দাস, ইউপি সচিব শাহাদাত হোসেন রুবেল, ইউপি সদস্য শামসুন্নাহার,  মোঃ আলাউদ্দিন, আজম খান, আবুল কালাম প্রমুখ। আয়োজনে ছিলেন চন্দ্রদ্বীপ ডেভেলপমেন্ট সোসাইটির প্রকল্প কর্মকর্তা রিপন কুমার সমদ্দার ,  প্রকল্প সহায়ক সালমা আক্তার মুন্নি ও আরিফুর রহমান ।   

 

 

চপল রায়    

এই বিভাগের আরো সংবাদ