পুলিশের শিশু পুত্রকে হত্যা, মা-কাকা পুলিশ হেফাজতে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০২০, ০০:১১

খুলনার বটিয়াঘাটায় পুলিশের উপ-সহকারি পরিদর্শক (এএসআই) অমিত কুমার মন্ডলের শিশুপুত্র জশ মন্ডলকে (৫) হত্যা করা হয়েছে। শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে প্রাথমিকভাবে জানা গেছে।

তবে হত্যাকারীকে এ নিয়ে রহস্যের জাল সৃষ্টি হয়েছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির মা তনুশ্রী মন্ডল ও কাকা অনুপ মন্ডলকে হেফাজতে নিয়েছে।

জানা যায়, বটিয়াঘাটার ফুলতলা গ্রামের অমিত কুমার মন্ডল ঢাকার বাড্ডা থানায় কর্মরত রয়েছেন। স্ত্রী তনুশ্রী মন্ডল ও শিশু পুত্র জশ তার সাথে ঢাকায় থাকে। রোববার রাত ৮টার দিকে তনুশ্রী ও জশ ঢাকা থেকে খুলনার বটিয়াঘাটা ফুলতলা গ্রামে রাসপুজায় বেড়াতে আসেন। সোমবার সকালে জশের লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় ইউপি সদস্য বিপুল ইজারাদার বলেন, ‘সোমবার সকালে অনুপ ওই শিশুটিকে বটিয়াঘাটা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।’

বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল কবির জানান, নিহত শিশুটির গলায় কালো দাগ রয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে। এ ঘটনায় তার মা তনুশ্রী ও কাকা অনুপকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

এদিকে পরকীয়া সম্পর্কের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে এলাকাবাসী ধারণা করছেন।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ