চিতলমারীতে সাংবাদিক শেখরের ওপর হামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২১, ১৬:০৮ | আপডেট : ২১ জানুয়ারি ২০২১, ১৬:১০

বাগেরহাটের চিতলমারীতে সাংবাদিক শেখর ভক্তের ওপর ন্যাক্কারজনক হামলা হয়েছে। গত মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকেলে উপজেলা সদর বাজারের শ্রী দুর্গা ক্লথ ষ্টোরে বসে এ হামলার ঘটনা ঘটে। শেখর ভক্ত দৈনিক ইত্তেফাক পত্রিকার চিতলমারী-মোল্লাহাট সংবাদদাতা হিসেবে দায়িত্ব পালন করছেন। খবর পেয়ে চিতলমারী উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকরা এক জরুরী বৈঠক করে ন্যাক্কারজনক এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। এ ঘটনায় শেখর ভক্ত বাদি হয়ে বৃহস্পতিবার (২১ জানুয়ারি) উপজেলা নির্বাহী অফিসারের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সাংবাদিক শেখর ভক্ত বলেন, গত ১৮ জানুয়ারি দুপুরে সুভাষ চন্দ্র মন্ডল নামের এক ব্যাক্তি চিতলমারী ভূমি অফিসের অফিস সহকারী বিধান কুমার রায়কে অকর্থ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। এ সময় আমি তাকে সরকারি অফিসে নারীদের সামনে বিশ্রী ভাষায় বকাবকি করতে নিষেধ করি। এরজের ধরে সুভাষ মন্ডলসহ অজ্ঞাত ৪-৫জন লোক মঙ্গলবার বিকেলে চিতলমারী সদর বাজারের শ্রী দুর্গা ক্লথ ষ্টোরে বসে আমার ওপর অতর্কিত হামলা চালিয়ে আহত করে। এসময় সে আমাকে বিশ্রী ভাষায় গালিগালাজ করে এবং জীবন নাশের হুমকি দেয়।

এ ব্যাপার সুভাষ চন্দ্র মন্ডল হামলার ঘটনা অস্বীকার করে বলেন, এই শেখর ভক্ত আমার ভাইজি আত্মহত্যা করলে পেপারে উল্টাপাল্টা লিখেছিল। ঘটনার দিনও সে আমার সাথে খারাপ ব্যবহার করেছে। তবে চিতলমারী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মারুফুল আলম সাংবাদিকদের বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। দুই পক্ষকে শুনানীর জন্য নোটিশ করা হবে।

এবিএন/এস এস সাগর/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ