আজকের শিরোনাম :

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময়ই অসহায় মানুষের পাশে : এমপি বাবু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ জানুয়ারি ২০২১, ১৯:৪১

খুলনার পাইকগাছা-কয়রার সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময়ই দুঃস্থ, অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। গরীর মানুষ কষ্টে থাকলে তার মন কাঁদে। মুজিব বর্ষ উপলক্ষে সারাদেশে কোন মানুষ যেন গৃহহীন না থাকে সে জন্য তিনি সারাদেশের ন্যায় পাইকগাছা উপজেলায়ও ইতিমধ্যে ২২০ টি গৃহহীন পরিবারকে ২ শত করে জমি ও একটি করে দুই কক্ষ বিশিষ্ঠ রঙ্গিন বাড়ি উপহার দিয়েছেন।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এই ঠান্ডায় যেন কোন মানুষ কষ্টে না থাকে, সে জন্য তিনি তাদের জন্য শীতবস্ত্র হিসেবে কম্বল ও সোয়েটার উপহার দিয়েছেন। আজ মঙ্গলবার শেষ বিকালে পাইকগাছার গদাইপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য এ সব কথা বলেন।

 গদাইপুর ইউনিয়ন আ’লীগের আহবায়ক নির্মল চন্দ্র অধিকারী এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু, উপজেলা আ’লীগের সহ-সভাপতি সমীরন সাধু, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তৃপ্তি রঞ্জন সেন এর পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা এস এম সৈয়দ আলী, যুবলীগ নেতা শেখ শহিদ হোসেন বাবুল, সাবেক ছাত্রনেতা শেখ জিয়াউর রহমান, কপিলমুনি প্রেসক্লাবের সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক রাজু, যুবনেতা এম এম আজিজুল হাকিম, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক রায়হান পারভেজ রনি, মহিলা আ’লীগ নেত্রী নাজমা কামাল, খুকু মনি, রওশনারা, প্যানেল চেয়ারম্যান শেখ জাকির হোসেন লিটন, ইউপি সদস্য জগন্নাথ দেবনাথ, ওয়ার্ড আ’লীগ নেতাদের মধ্যে রহমত আলী, শের আলী, শেখ মোসলেম উদ্দীন, সঞ্জয় সরকার, মোঃ মিয়াজান গাজী, শুকুর আলী, হরিদাশ, সালাউদ্দীন, অয়ুব আলী মিঠু।

 

এবিএন/তৃপ্তি রঞ্জন সেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ