আজকের শিরোনাম :

তিতাস উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ জুলাই ২০২১, ১৬:০২

তিতাস উপজেলা ছাত্রলীগের মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে নতুন ১১সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষনা করেছে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

গতকাল (২২জুলাই) বৃহস্পতিবার কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি মো. আবু কাউছার অনিক ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) গাজী মো. বোরহান উদ্দিন ভুইয়া স্বাক্ষরিত ছাত্রলীগের দলীয় প্যাডে পূর্বের কমিটি বিলুপ্ত করে আগামী এক বছরের জন্য নতুন এ কমিটি ঘোষনা করেন।

কমিটিতে একেএম কামরুল হাসান তুষারকে সভাপতি ও মো. খাইরুল খন্দকার রুবেলকে সাধারণ সম্পাদক করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলো, সহ-সভাপতি মো. নরুল আফসার, মো. আলা উদ্দিন প্রধান ও ফারহাতুল হাসান (নাহিদ), যুগ্ম-সাধারণ সম্পাদক মো. জসিম সরকার, মো. জাহিদ মিয়া ও মো. শাওন মিয়া, সাংগঠনিক সম্পাদক মো. তানহার সরকার, মেহেদী হাসান মারুফ ও মোহাম্মদ সাজ্জাদ হোসেন।

স্বাক্ষরিত দলীয় প্যাডে দেখা যায়, বাংলাদেশ ছাত্রলীগ তিতাস উপজেলা শাখার মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো এবং সেই সাথে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে আগামী ১(এক) বছরের জন্য আংশিক কমিটি অনুমোদন দেয়া হলো।

গঠিত নতুন আংশিক কমিটিকে অভিনন্দন জানিয়েছেন, তিতাস উপজেলা আওয়ামী
লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান মুন্সি মুজিবুর রহমান,

যুগ্ম সম্পাদক ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য হাজ্বী নাছির উদ্দিন, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মো. সারওয়ার হোসেন বাবু, উপজেলা যুবলীগের বর্তমান আহ্বায়ক মো. সাইফুল আলম মুরাদসহ অনেকে।


এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ