আজকের শিরোনাম :

পটিয়ার আশিয়ায় প্রতিপক্ষের হামলায় আহত ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ জুলাই ২০২১, ১৮:৩৯ | আপডেট : ২৩ জুলাই ২০২১, ১৮:৪২

পটিয়া উপজেলার আশিয়া ইউনিয়নে প্রতিপক্ষের হামলায় ৩ জন গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ সকাল সাড়ে ৮টায় ৬নং ওয়ার্ড শাহ বাড়িতে। আহতরা হলেন, আবুল বশর (৬০), মো: হাসান (১৯) ও মো: ইয়াছিন (২২)। আহতদের স্থানীয়রা উদ্ধার করেন পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। এ ঘটনায় মো: ইয়াছিন বাদী হয়ে একই এলাকার মো: মাহাবুব, মো: নজরুল ইসলাম, এজাহার মিয়াসহ ৪/৫ জনের বিরুদ্ধে পটিয়া থানায় অভিযোগ দায়ের করেন।

থানার অভিযোগ সূত্রে জানাযায়, আবুল বশরের বসতবাড়ির চলাচলের পথও পানি নিষ্কাশনের রাস্তায় বিবাদীগন মাটি একটি স্তুপ করে রাখে। এতে আবুল বশর গং কারণ জানতে চাইলে প্রতিপক্ষ বিবাদী মাহবুবের নেতৃত্বে দেশীয় অস্ত্র কিরিচ দিয়ে হামলা চালিয়ে আবুল বশরকে ডান ও বাম পাশে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় তার শো চিৎকারে হাসান ও ইয়াছিন এগিয়ে আসলে তাদেরকেও হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে বলে জানাগেছে।
 
পটিয়া থানার এস আই সামশুজ্জমান জানান, আশিয়া শাহবাড়িতে মারামারি ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় আবুল বশরের মাথায় রক্তাক্ত জখম হয়। ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে একই ঘটনায় প্রতিপক্ষরা পাল্টা একটি থানা অভিযোগ দিয়েছে।
 

এবিএন/সেলিম চৌধুরী/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ