খোকসায় ধান ক্ষেত থেকে কৃষি শ্রমিকের লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২১, ১৯:০০

কুষ্টিয়ার খোকসায় নিখোঁজ এক কৃষি শ্রমিকের মৃতদেহ ধান ক্ষেত থেকে উদ্ধার করা হয়েছে। রবিবার সকালে উপজেলার জানিপুর ইউনিয়নের শেখপাড়া-ঈশ্বরদী মাঠ থেকে কৃষি শ্রমিক মিরাজ (২৫) এর মৃতদেহটি উদ্ধার করা হয়। সে শেখপাড়া গ্রামের সিরাজ শেখের ছেলে। সে এক সন্তানের জনক।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হবিবর রহমান ও স্থানীয়রা জানান, কৃষি শ্রমিক মিরাজ গ্রামের কৃষক সোনাই সরদারের ৭ কাঠা ধানের জমি নিরানোর (আগাছা পরিস্কার) জন্য ঠিকা নেয়।

গতকাল শনিবার বিকালে সে ওই জমিতে কাজ করতে যায়। গভীর রাত পর্যন্ত বাড়িতে না ফেরায় পরিবারের লোকেরা তাকে খোজা খুজি করে। রবিবার ভোরে ওই শ্রমিকের বাবা সিরাজ ছেলের সন্ধানে কৃষকের জমিতে য়ায়। সেখানেই জমিতে পরে ছিল মিরাজের নিথর দেহ। গ্রামবাসীর সহায়তা নিহত ছেলে (মিরাজের) মৃতদেহ বাড়িতে নিয়ে আসা হয়। পরে পুলিশ মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

নিহত মিরাজের স্ত্রী স্বপ্না খাতুন শোকে পাথর হয়ে গেছেন। অন্য ঘরে বিলাপ করছিল মা ফুলমতি। সে দাবি করেন, তার কোন শত্রু নাই। মিরাজ আগে থেকে হার্টের ওষুধ খাচ্ছিল। শনিবার বিকালে অন্য এক কৃষকের জমি থেকে কাজ শেষ করে বাড়ি ফিরে আসে। পরে আবার সোনাই সরদারের জমিতে কাজে যায়। সন্ধ্যায় বাজার করে বাড়ি ফেরার কথা ছিল। ছেলে না ফেরায় তারা স্বামী-স্ত্রী রাতে বসোয়া বাজারসহ বিভিন্ন যায়গায় খোজা খুজি করে। ফোন করা হয়। সরারাত ফোন বেজেছে কিন্তু আর ধরেনি। সকালে জমির মালিকের কাছে শুনে জমিতে গিয়ে তার লাশ পাওয়া যায়।

খোকসা থানার ওসি তদন্ত মামুনুর রশিদের সাথে কথা বলা হলে তিনি জানান, মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেবেন।


এবিএন/সুমন কুমার মন্ডল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
ksrm