কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে ৪ জনের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০২১, ১১:৩০

গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে আরও চারজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনা আক্রান্ত হয়ে তিনজন ও উপসর্গ নিয়ে একজন মারা গেছেন। এর আগের ২৪ ঘণ্টায় উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন একজনের মৃত্যু হয়।

আজ সোমবার (৬ সেপ্টেম্বর) সকাল ৯টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা মো. মেজবাউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, হাসপাতালে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মৃত্যুর পাশাপাশি রোগী ভর্তির চাপও আগের চেয়ে কিছুটা কমেছে। আক্রান্ত ও উপসর্গ নিয়ে সোমবার সকাল ৯টা পর্যন্ত ৭০ জন রোগী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে করোনা আক্রান্ত রোগীর সংখ্যাই ৫০ জন।

গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়া পিসিআর ল্যাবে ২৭৩টি নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ৪২ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ১৫ দশমিক ৩৮ শতাংশ। নতুন করে শনাক্ত ৪২ জনের মধ্যে কুষ্টিয়া সদরে ২৪ জন, কুমারখালী উপজেলায় একজন, দৌলতপুর উপজেলায় একজন, ভেড়ামারা উপজেলায় নয়জন, মিরপুর উপজেলায় পাঁচজন এবং খোকসা উপজেলায় দুইজন আক্রান্ত হয়েছেন।

এ পর্যন্ত কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত হয়েছেন ১৭ হাজার ৮৭৯ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৬ হাজার ৪০৭ জন। এখন পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৭৩৬ জন।

বর্তমানে কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৭৩৬ জন। এর মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ৬৭৪ জন। আর হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৬২ জন।

এবিএন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm