কচুয়া উপজেলা পরিষদ উপ-নির্বাচন নৌকার মাঝি নাজমা সরোয়ার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২১, ১৮:২৪

আসন্ন কচুয়া উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলেন উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাজমা সরোয়ার।

আজ শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল ১০টায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধুকন্যা দেশরতœ জননেত্রী শেখ হাসিনা এমপির সরকারী বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামীলীগ এর সংসদীয় ও স্থানীয় সরকার জন প্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় নাজমা সরোয়ারকে কচুয়া উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন সংসদীয় ও স্থানীয় সরকার জন প্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধুকন্যা দেশরতœ জননেত্রী শেখ হাসিনা এমপি।

উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান ও সদ্য উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মাঝি নাজমা সরোয়ার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নৌকা দেয়ায় এলাকার মানুষ ও দলের প্রতি আমার দায়িত্ব অনেকগুন বেড়ে গেলো। আমি মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরতœ জননেত্রী শেখ হাসিনা এমপির প্রতি কৃতজ্ঞ। সেই সাথে দক্ষিণ বঙ্গের উন্নয়নের রুপকার শেখ হেলাল উদ্দিন এমপি ও বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য তারুণ্যের অহংকার শেখ তন্ময় এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এছাড়া দলীয় নেতাকর্মীদের প্রতি আমার গভীর ভালোবাসা রয়েছে সবসময়। আমি আমার কর্মের মাধ্যমে বাংলাদেশ আওয়ামীলীগের ভাবমুর্তি অক্ষুন্ন রাখবো। নাজমা সরোয়ার কচুয়া উপজেলা পরিষদের দুইবার নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান ছিলেন। সবশেষ তিনি প্রয়াত উপজেলা চেয়ারম্যান এস.এম.মাহফুজুর রহমানের মৃত্যুর পর ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করছেন। তিনি উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি।

এবিএন/শুভংকর  দাস বাচ্চু/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm