চুয়াডাঙ্গায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কিশোর নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২১, ১১:৩১

চুয়াডাঙ্গা পৌর এলাকার হাটকালুগঞ্জে ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে ইব্রাহীম আলী (১৪) নামের এক কিশোরের করুণ মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকাল ৮টার দিয়ে হাটকালুগঞ্জ ইমরান ফিলিং স্টেশন (তেলপাম্পের) সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইব্রাহীম আলী চুয়াডাঙ্গা সদর উপজেলার শংকরচন্দ্র ইউনিয়নের গাইটঘাট গ্রামের রেলপাড়ার শরিফের ছেলে এবং ওই ট্রাকের চালকের সহকারী হিসেবে কর্মরত ছিলেন। পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাকটি ও চালক সাইদুল ইসলাম মোমিনকে আটক করে থানায় নিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতে ঢাকা থেকে মালবোঝাই ট্রাকটি চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় যাচ্ছিল। এ সময় ট্রাকচালকের ঘুম ঘুম ভাব হলে চুয়াডাঙ্গা পৌর এলাকার হাটকালুগঞ্জ এলাকার ইমরান ফিলিং স্টেশন তেলপাম্পের সামনে গাড়িটি পার্কিং করেন। এরপর চালক সাইদুল ইসলাম ট্রাকের ভেতরে আর সহকারী ইব্রাহীম আলী ট্রাকের নিচে পাটি বিছিয়ে ঘুমিয়ে পড়েন।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে চালকের ঘুম ভাঙলে তিনি ট্রাকটি চালু করে সামনে টান দেন। এ সময় ইব্রাহীম ঘুমন্ত অবস্থায় চাকার নিচে পিষ্ট হয়। ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর থানার উপপরিদর্শক (এসআই) হাদিউজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রাতে সহকারী ট্রাকের নিচে ঘুমিয়ে ছিল। সকালে ট্রাকচালক খেয়াল না করেই ট্রাকটি সামনে টান দিলে সহকারীর ওপর চাকা উঠে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, ট্রাকসহ চালককে আটক করে থানায় নেওয়া হয়েছে। নিহতের মরদেহ সুরতহাল প্রতিবেদন করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় ট্রাকটি মালিকপক্ষের কাছে এবং চালক সাইদুল ইসলাম মোমিনকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এবিএন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm