নড়াইলে হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২১, ১৩:০৩

নড়াইল শহর সংলগ্ন সীমাখালী এলাকায় বাস চালক লিয়াকত সিকদার (৫২) হত্যা মামলার প্রধান আসামি আউড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পলাশ মোল্যাসহ (৪৪) তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার প্রবীর কুমার রায়।

গ্রেফতারকৃত অন্য আসামিরা হলেন-সীমাখালী গ্রামের রুবেল শেখ (৩০) এবং একই গ্রামের গোপীনাথ গুহ গোপী (৩০)। ঢাকার মোহাম্মদপুর থানা এলাকা থেকে গত সোমবার রাতে তাদের গ্রেফতার করা হয়। এছাড়া হত্যাকান্ডে ব্যবহৃত দু’টি ধারালো অস্ত্র আসামি পলাশ মোল্যার বাড়ির পাশের ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। তবে সাংবাদিকদের সামনে আসামিদের হাজির করা হয়নি।

এর আগে এ মামলার অপর আসামি সীমাখালী গ্রামের নাসিম সিকদারকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সুপার জানান, তারা হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে।
মামলার বাদি নিহতের স্ত্রী আসমা খাতুন জানান, এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে তার স্বামী লিয়াকত সিকদারকে হত্যা করেছে আসামিরা। এ হত্যাকান্ডে ১৭জনকে আসামি করা হয়। এছাড়া অজ্ঞাতনামা ৪ থেকে ৫জনকে আসামি করা হয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৮ আগস্ট রাত ৮টার দিকে নড়াইল শহর সংলগ্ন সীমাখালী এলাকায় সড়কের পাশ থেকে বাস চালক লিয়াকত সিকদারের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এবিএন/ফরহাদ খান/গালিব/জসিম  

এই বিভাগের আরো সংবাদ
ksrm