খুলনায় সর্বোচ্চ ভোট পেয়ে চেয়ারম্যান হলেন আব্দুল্লাহ আল মাহমুদ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৪:৪৩

সদ্য অনুষ্ঠিত ইউপি নির্বাচনে খুলনা জেলার ৩৪টি ইউনিয়নের মধ্যে সবচেয়ে বেশি ভোটে জয় পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন কয়রার ৪নং মহারাজপুর ইউনিয়নের নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আলহাজ আব্দুল্লাহ আল মাহমুদ।  তিনি পেয়েছেন ১৬ হাজার ৩১ ভোট যা প্রতিদ্বন্ধি প্রার্থীর চেয়ে ১৪ হাজারের বেশি। বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হওয়ায় এলাকার সর্বস্তরের মানুষ তাকে অভিনন্দন জানিয়েছেন।

বাংলাদেশ পুস্তক বাঁধাই সমিতির কেন্দ্রীয় সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আ¦দুল্লাহ আল মাহমুদ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে লেখাপড়া শেষ করে মানুষের সেবায় কাজ করে আসছেন। এলাকার রাস্তাঘাট, স্কুল, কলেজ, মাদরাসা, মসজিদ, মন্দির নির্মানে ব্যক্তিগত তহবিল থেকে প্রায় সময় অনুদান দিয়ে থাকেন। এজন্য তিনি এলাকার মানুষের কাছে দানবীর হিসেবে সুপরিচিত।

গত ২০ সেপ্টেম্বরের ইউপি নির্বাচনে খুলনা জেলায় সর্বাধিক ভোটে তাকে চেয়ারম্যান নির্বাচিত করায় মহারাজপুর ইউনিয়নের জনগনকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় আব্দুল্লাহ আল মাহমুদ বলেন, আগামীতে তিনি মহারাজপুর ইউনিয়নকে উন্নত একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবেন।   

এবিএন/শাহীন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm