ব্রাহ্মণবাড়িয়ায় ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৩:২৩

ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি- মিজানুর রহমানের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশের সম্মানিত প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি- প্রিন্স বোরহান উদ্দিন।

এছাড়া উপস্থিত ছিলেন- মসজিদ'ই নূর হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের নাসিরনগর উপজেলা শাখার সভাপতি ও এশিয়ান টেলিভিশনের  নাসিরনগর উপজেলা প্রতিনিধি মোঃ আব্দুল হান্নান সহ সংগঠনের ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার অন্যান্য সদস্য'রা।

উল্লেখ্য ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশ গড়ার কারিগর প্রিন্স বোরহান উদ্দিনের  হাত ধরে প্রতিষ্ঠিত হয় দেশব্যাপী মানবিক কাজ করে যাওয়া স্বেচ্ছাসেবী সংগঠন- ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশ।একজন প্রিন্স বোরহান উদ্দিন থেকে আজ হাজারো জন সদস্য হয়েছে দেশের ৫০টি জেলা জুড়ে।

বক্তব্যে সময় সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি- প্রিন্স বোরহান উদ্দিন বলেন, আজ ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশ এতদূর দেশব্যাপী এগিয়ে আসার পিছনে সবচেয়ে বেশি অবদান রেখেছেন সকল জেলা/উপজেলা শাখার সংগঠনের সকল সদস্য'রা।

তাদের অক্লান্ত চেষ্টা আর পরিশ্রমে আজ ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশ আলো ছড়িয়ে দিচ্ছে দেশজুড়ে।

প্রিন্স বোরহান উদ্দিন আরো বলেন যতদিন পর্যন্ত এদেশের একটি মানুষ অন্ধকারে থাকবে ততদিনে পর্যন্ত ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশের যুদ্ধ চলমান থাকবে ইনশাআল্লাহ।

পরিশেষে সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি- প্রিন্স বোরহান উদ্দিন সংগঠনের সাথে সংশ্লিষ্ট সকল জেলা/উপজেলা শাখাসহ দেশ-প্রবাসের সংগঠনের সাথে সংশ্লিষ্ট সকল সদস্যদের প্রতি প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা ও ভালোবাসা জানান।

এবিএন/মোঃ আব্দুল হান্নান/গালিভ/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm