সীতাকুণ্ডে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মুয়াজ্জিন গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৬:৩৫

চট্টগ্রামের সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া ইউনিয়নের স্থানীয় মসজিদের এক মুয়াজ্জিনের বিরুদ্ধে নবম শ্রেনী পড়ুয়া স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।  

অভিযোগ পেয়ে শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতে উপজেলার বাঁশবাড়িয়া এলাকা থেকে তৌহিদুল আলম হৃদয় (২০) নামের অভিযুক্ত মুয়াজ্জিনকে গ্রেফতার করে সীতাকুণ্ড থানা পুলিশ।  

গ্রেফতার তৌহিদুল আলম চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার মুছাপুর এলাকার মো. আলমগীরের ছেলে। সে সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের আর আর জুট মিল জামে মসজিদের মুয়াজ্জিন বলে জানা গেছে।  

মামলার অভিযোগে জানা যায়, তৌহিদুল আলম হৃদয় ভিকটিম স্কুল ছাত্রীর ছোট ভাইকে আরবি পড়াতেন। এর সূত্র ধরে গত ২১ সেপ্টেম্বর বেলা সাড়ে ৩ টার দিকে ওই ছাত্রীকে নিজ কক্ষে ডেকে আনেন তৌহিদ। সেখানে এনে বিয়ে করার আশ্বাসে ধর্ষণ করেন।

বাড়ি ফেরার পর ওই ছাত্রী ঘটনাটি তার মাকে খুলে বললে ভিকটিমের পরিবার বিষয়টি স্থানীয় পর্যায়ে জানান। কিন্তু কোনও সমাধান না হওয়ায় শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাতে তার বাবা বাদি হয়ে সীতাকুণ্ড থানায় মামলা করেন। শনিবার (২৫ সেপ্টেম্বর) তৌহিদকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের তথ্যটি নিশ্চিত করে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত তৌহিদুল আলম হৃদয়কে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে জানালেন সীতাকুণ্ড থানার ওসি আবুল কালাম আজাদ।  

 

এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
ksrm