বিশ্বে অনন্য উচ্চতায় পৌঁছে গেছেন শেখ হাসিনা : এনামুল হক শামীম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৯:৪২

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বিশ্বের একমাত্র রাষ্ট্রপ্রধান শেখ হাসিনা যিনি জাতিসংঘে ১৮ বার বাংলায় ভাষণ দিয়েছেন। তিনি সারাবিশ্বে এক অনন্য উচ্চতায় পৌঁছে গেছেন।

আজ রোববার (২৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভূমখাড়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় একথা বলেন তিনি।

পানিসম্পদ উপমন্ত্রী শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের কারিগর এবং উন্নত-সমৃদ্ধ বাংলাদেশের রূপকার। তিনি বাঙালি জাতিকে নতুন আশা দেখিয়েছেন বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশে উন্নীত করার। যুদ্ধাপরাধীদের বিচার, জঙ্গিবাদ প্রতিরোধ, বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনিদের বিচারসহ জাতীয় জীবনের অনেক ক্ষেত্রে অভাবনীয় সাফল্য অর্জিত হয়েছে তার হাত ধরেই।

ভূমখাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আইয়ুব আলী মৃধার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ আব্দুল ওহাব ব্যাপারী, নড়িয়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা একেএম ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, সহ-সভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ আলাউদ্দিন ব্যাপারী প্রমুখ।


এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
ksrm