কোতোয়ালি মডেল থানা হবে সেবা প্রদানে মডেল : বিএমপি কমিশনার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৯:৫১

বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালী মডেল থানা পরিদর্শন করেছেন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান, বিপিএম বার।

আজ সোমবার (২৭ সেপ্টেম্বর) তিনি কোতোয়ালি মডেল থানা বার্ষিক পরিদর্শন করেন। পরিদর্শনকালে পুলিশ কমিশনার থানার সকল অফিসার-ফোর্সদের প্রশংসা করে বলেন, আইজিপি মহোদয়ের নির্দেশনা অনুসারে বর্তমান সময়ে বিট পুলিশিং এর মাধ্যমে তোমরা যেভাবে মানুষের নানান ধরনের হাজারো সমস্যার সামাজিক সমাধান করে চলছো তা সর্বমহলে প্রশংসিত।

পারিবারিক কলহ, সামাজিক সমস্যা, জমিজমা নিয়ে দ্বন্দ্ব, ভাইয়ে-ভাইয়ে দ্বন্দ্ব, কিশোর অপরাধ সহ নানান ধরনের অপরাধ দানা বাঁধার আগেই বিট পুলিশিং এর মাধ্যমে তোমরা যেভাবে অপরাধকে সমূলে নির্মূল করে সুষ্ঠু ও সুন্দর সামাজিক সমাধান করছো সত্যি তা প্রশংসার দাবিদার।

তিনি আরো বলেন, বরিশাল মেট্রোপলিটন পুলিশ জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে প্রযুক্তির উৎকর্ষতাকে কাজে লাগিয়ে গ্রহন করেছে নানান ধরনের পদক্ষেপ। প্রযুক্তির এ সকল উৎকর্ষতা কে কাজে লাগিয়ে পুলিশি সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার মাধ্যমে তোমরা হবে সমাজের মডেল ব্যক্তি এবং কোতোয়ালি মডেল থানা হবে সেবা প্রদানের একটি মডেল প্রতিষ্ঠান।

এসময় তিনি কোতয়ালী মডেল থানার যাবতীয় কার্যক্রম, খতিয়ান বহি, গুরুত্বপূর্ণ রেজিষ্টার সমূহ, নারী-শিশু ডেস্ক, মামলার নথিপত্র সহ নানান ধরনের কার্যক্রম পরিদর্শন শেষে সকলকে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করে থানার পরিদর্শন বইতে নোট করেন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম ও মোহাম্মদ এনামুল হক, উপ পুলিশ কমিশনার মোঃ আলী আশরাফ ভুঞা, বিপিএম (বার), অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ফজলুল করিম, সহকারী পুলিশ কমিশনার মোসাঃ শারমিন সুলতানা রাখী ও কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মা: নুরুল ইসলাম পিপিএমসহ থানার সকল অফিসার-ফোর্স বৃন্দ।


এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
ksrm