আজকের শিরোনাম :

সুনামগঞ্জ জেলা এসোসিয়েশনের সাথে সিলেট বিভাগ এসোসিয়েশনের মতবিনিময়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২১, ১১:২৫

সুনামগঞ্জ জেলা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের সাথে সিলেট বিভাগ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার দুপুর ১টায় সুনামগঞ্জ শহরের সার্কিট হাউজের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জ জেলা ও উপজেলা চেয়ারম্যান পরিষদ এসোসিয়েশনের সভাপতি ও তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুলের সভাপতিত্বে ও শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেনের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি ও সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আশফাক আহমদ।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,সিলেট বিভাগ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের সাধারন সম্পাদক ও ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফজলুর রহমান,সিলেট উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি ও বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান,সাধারন সম্পাদক ও জৈন্তাপুর উপজেলা মো. কামাল আহমদ,হরিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি ও চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল কাদির লস্কর,সাধারন সম্পাদক ও হবিগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোতাচ্ছিরুল ইসলাম,মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুল ইসলাম,বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.সুয়েব আহমদ,সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট বিভাগ উপজেলা পরিষদ এসোসিয়েশনের সভাপতি ও সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আশফাক আহমদ বলেছেন,এই সংগঠনটি করার উদ্দেশ্যে হলো আমাদের কোন জনপ্রতিনিধির ব্যক্তিগত স্বার্থ হাসিলের জন্য নহে। এটা হচ্ছে জনসাধারনের কল্যাণে এবং আমরা যারা জনগনের প্রত্যক্ষ ভোটে জনপ্রতিনিধি নিার্বচিত হয়েছি তাদের দাবী দাওয়া নিয়ে আমরা বিভিন্ন সময় আন্দোলন সংগ্রাম করেছি। তিনি বলেন হাইকোর্ট রায় দিয়েছেন উপজেলা পরিষদের কোন কার্যক্রমে উপজেলা নির্বাহী কর্মকর্তারা উপজেলা চেয়ারম্যানগনের অনুমতি এবং মতামতের মাধ্যমে সরকারী কোন বরাদ্দ কিংবা অন্য যেকোন বিষয়ে গুরুত্ব দিতে হবে। কিন্তু অনেক ক্ষেত্রে দেখা উপজেলা চেয়ারম্যানগণ উপেক্ষিত থাকেন। তিনি সবাইকে ঐক্যবদ্ধ থেকে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডকে জনপ্রতিনিধি হিসেবে এগিয়ে নিতে আহবান জানান।

এবিএন/অরুন চক্রবর্তী/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm