জামালপুরে আওয়ামী লীগের প্রার্থী পরিবর্তনের দাবিতে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২১, ১১:৫৩

জামালপুর সদরের মেষ্টা ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন করেছে আ’লীগ ও সহযোগি সংগঠন।

শনিবার দুপুরে মেষ্টার চেয়ারম্যানের মোড় এলাকায় ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন-জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার সুজায়েত আলী ফকির, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়ারেছ আহাম্মেদ, সহ-দপ্তর সম্পাদক আব্দুল হাকিম তালুকদার, সদস্য হারুন অর রশিদ।
 
বক্তারা মেষ্টা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রথমে সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য ছানোয়ার হোসেন সবুজকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়া হয়। সবুজের বিরুদ্ধে সংখ্যালঘু এক শিক্ষিকাকে শ্লীলতাহানির অভিযোগ উঠলে একদিন পর মনোনয়ন বাতিল করা হয়।

পরে ওই ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়া হয় স্বাধীনতাবিরোধী জামায়াত-বিএনপি পরিবারের সদস্য আওয়ামী লীগে অনুপ্রবেশকারী ছাত্রদল ও যুবদলের সাবেক নেতা, বর্তমানে সদর উপজেলা যুবলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক বদরুল হাসান বিদ্যুতকে। এই মনোনয়ন বাতিল করে দলের ত্যাগী ও পরীক্ষিত কাউকে নৌকা প্রতীক বরাদ্দের দাবি জানান আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

পরে মনোনয়ন পরিবর্তনের দাবীতে সড়ক অবরোধ করে বিক্ষোভ ও মিছিল করে বিক্ষুদ্ধরা।

এবিএন/মো. শাহ্ জামাল/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm