তাড়াইলে ৭ ইউনিয়নে জাতীয় পার্টির লাঙ্গল পেলেন যারা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২১, ১৩:৪৩ | আপডেট : ১৭ অক্টোবর ২০২১, ১৫:৫২

আগামী ১১ নভেম্বর  দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হবে  ইউনিয়ন পরিষদ নির্বাচন। উক্ত নির্বাচনে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার ৭টি ইউনিয়নে মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করেছে জাতীয় পার্টি।

গতকাল শনিবার (১৬ অক্টোবর) দুপুর ১টা ৩০ মিনিটের দিকে জাতীয় পার্টির বনানী কার্যালয় থেকে এ নামের তালিকা ঘোষণা করা হয় এবং ফরম বিতরণ করা হয়।

তাড়াইল উপজেলার ৭টি ইউনিয়নে লাঙ্গল প্রতীক পেয়েছেন যারা,১নং তালজাঙ্গা ইউনিয়নে মো.আল মামুন খান, ২নং রাউতি ইউনিয়নেমো. ফরিদুজ্জামান ভূঁইয়া বাদল, ৩নং ধলা ইউনিয়নে সৈয়দ সাজেদুর রহমান মিল্টন, ৪নং জাওয়ার ইউনিয়নে মো. এমদাদুল হক রতন, ৫নং দামিহা ইউনিয়নে মো. মনিরুল হক আজহার, ৬নং দিগদাইড় ইউনিয়ে মো. আসাদুজ্জামান ভূঁইয়া আসাদ, ৭নং তাড়াইল-সাচাইল সদর ইউনিয়নে মো. সাঈম দাদ খান নৌশাদ।

তাড়াইল উপজেলার ৭টি ইউনিয়নে জাতীয় পার্টির দলীয় (লাঙ্গল) প্রার্থী হিসাবে মনোনিত হয়েছেন নতুন ও পুরাতন মুখ।

তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জাতীয় যুব সমাজ তাড়াইল উপজেলা শাখার সভাপতি মো.জহিরুল ইসলাম ভুঁইয়া শাহীন বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম পল্লী বন্ধু এইচ এম এরশাদের উন্নয়নের প্রতীক যারা লাঙ্গল প্রতীক মনোনয়ন পেয়েছেন আমি আশাবাদী তারা সবাই বিপুল ভোটে বিজয়ী হবেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু'র হাতকে শক্তিশালী করার পাশাপাশি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জাতীয় পার্টির সকল নেতাকর্মীদেরকে একসাথে কাজ করতে হবে ।

এবিএন/মো. সুমন মিয়া/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm