তিতাসে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র ছিনতাই চেষ্টার অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২১, ১৮:১৩

তিতাস উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ নেতাসহ একাধিক স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম কিনেছেন।এদিকে উপজেলার ২ নং জগতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি গোলাম মাওলা

আওয়ামীলীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে আজ মনোনয়ন ফরম জমার শেষ দিনে তার ভাতিজা এরশাদ জাহান (৩৮) কে মনোনয়ন জমা দেওয়ার জন্য উপজেলায় পাঠান। প্রার্থীর ভাতিজা এরশাদ জাহান মনোনয়ন জমা দিয়ে উপজেলা পরিষদ থেকে বের হয়ে যাওয়ার পথে একদল দুর্বৃত্ত মনোনয়ন জমার রিসিট নিয়ে নিতে চেষ্টা করে এবং মারধর করে বলে অভিযোগ উঠেছে।

এরশাদ জাহান বলেন দুপুর আনুমানিক ২টায় আমি মনোনয়ন জমা দিয়ে বের হওয়ার সময় উপজেলা পরিষদের প্রধান ফটকের সামনে থেকে আওয়ামীলীগের প্রার্থী মজিবুর রহমানের ছেলে জনি ও তার সহযোগী রঞ্জুসহ ১৫/২০ জনের একদল দুর্বৃত্ত আমাকে কিল ঘুষি মেরে টানা হেচরা করে কোথায় যেনো নিয়ে মারধর করে এবং আমার সাথে থাকা মোবাইল ও নগদ টাকা নিয়ে যায়।পরে এস আই বিল্লাল আমাকে

উদ্ধার করে দাউদকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। এবিষয়ে আওয়ামী লীগের প্রার্থী মজিবুর রহমানের ছেলে জনি বলেন কে বা কারা হামলা করছে আমি কিছুই জানিনা, এমন ঘটনার তীব্র নিন্দা জানাই।

তিতাস থানার উপ-পরিদর্শক বিল্লাল বলেন আমি খবর পেয়ে সঙ্গীয় ফোর্স সাথে সাথে এরশাদ জাহানকে উদ্বার করতে বের হয়ে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রাস্তা থেকে আহত অবস্থায় উদ্ধার করি।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মোছাম্মৎ মোমিনুর জাহান বলেন এবিষয়ে আমাকে কেউ অবহিত করেনি।


এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
ksrm