হরিপুরে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২১, ১১:০৫

দিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল অনুযায়ী ঠাকুরগাঁও হরিপুর উপজেলার ৬টি ইউনিয়নে আজ ছিলো মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন।

রোববার উপজেলার ৬টি ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন মোট ৩০জন। অপরদিকে সাধারণ আসনে মোট ২২৬জন ও সংরক্ষিত মহিলা আসনে মোট ৭৪জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

এর মধ্যে ১নং গেদুরা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের ১জন, স্বতন্ত্র ৬জন, সংরক্ষিত ১২জন ও সাধারণ ৪০জন। ২নং আমগাঁও ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের ১জন, স্বতন্ত্র ২জন, সংরক্ষিত ১৩জন ও সাধারণ ৩৩জন। ৩নং বকুয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের ১জন, স্বতন্ত্র ১জন, সংরক্ষিত ৯জন ও সাধারণ ৩৩ জন। ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের ১ জন, জাতীয় পার্টি ১ জন, স্বতন্ত্র ৪ জন, সংরক্ষিত ১৪ জন ও সাধারণ ৪০ জন। ৫নং হরিপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের ১ জন, স্বতন্ত্র ৩জন, সংরক্ষিত ১৩ জন ও সাধারণ ৩৮ জন। ৬নং ভাতুরিয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের ১ জন, স্বতন্ত্র ৭ জন, সংরক্ষিত ১৩ জন ও সাধারণ ৪২ জন।

নির্বাচন তফসিল অনুযায়ী আগামী ২০ অক্টোবর মনোনয়নপত্র বাছাই, ২৬ অক্টোবর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন এবং ১১ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

এবিএন/রবিউল এহ্সান রিপন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm