টাঙ্গাইলে স্কুলছাত্রীকে গলা কেটে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ অক্টোবর ২০২১, ১০:৪৯ | আপডেট : ২৭ অক্টোবর ২০২১, ১১:৪২

টাঙ্গাইলের কালিহাতীতে সুমাইয়া আক্তার (১৫) নামের নবম শ্রেণির এক ছাত্রীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার  সকাল সাড়ে ৭টার উপজেলার এলেঙ্গা পৌর এলাকার কলেজ রোড এলাকায় খোকনের বাড়ির সিঁড়িকোঠা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। একই স্থান থেকে গুরুতর আহত অবস্থায় মনির নামের এক কিশোরকে উদ্ধার টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। 

নিহত সমাইয়া আক্তার উপজেলার পালিমা এলাকার ফেরদৌস রহমানে মেয়ে ও এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিলেন। এ ঘটনায় আহত মনির  উপজেলার ভাবলা গ্রামের মেহেরের ছেলে ও পরিবহন শ্রমিক হিসেবে কাজ করত।

কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান, সকালে স্থানীয় লোকজন ঘটনাস্থলে গলা কাটা এক কিশোরী ও এক কিশোরকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়। এ সময় ওই কিশোর জীবিত ছিলেন। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থাও আশংকাজনক। তবে কী কারণে এ ঘটনা তা প্রাথমিকভাবে এখনো জানা যায়নি।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. রাজিব পাল জানিয়েছেন, মনিরের পেট থেকে ভুঁড়ি বেরিয়ে পড়েছে। তার গলায় ও গাড়ে কাটা আছে। এ ছাড়া শরীরের বিভিন্ন স্থানে ক্ষত আছে। বর্তমানে মনির ওটিতে রয়েছে।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm