দাউদকান্দিতে নৌকা প্রার্থীর সমর্থকদের উপর হামলার অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ অক্টোবর ২০২১, ১৯:০৪

কুমিল্লার দাউদকান্দিতে নৌকা প্রতীক পাওয়া চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলার অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে  উপজেলার ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের কুশিয়ারা বাজারে এ হামলার ঘটনায় একজন গুলিবিদ্ধসহ উভয় পক্ষের ৩জন আহত হয়েছেন। আহতরা হলেন-৮নং ওয়ার্ড যুবলীগ সভাপতি লিটন(৩৫), আক্তার হোসেন(৪০) ও ইব্রাহীম(২১)। এরমধ্যে গুলিবিদ্ধ ইব্রাহিমকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

জানাযায়, বর্তমান চেয়ারম্যান জসিম উদ্দিন প্রধান ও সাবেক চেয়ারম্যান লোকমান হোসেন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়ে ছিলেন। জসিম প্রধান  পুনরায় নৌকা প্রতীক পান। এতে লোকমান হোসেনের সমর্থকরা মঙ্গলবার সন্ধ্যা সাতটার সময় জসিম প্রধানের অফিসে তার সমর্থকদের উপর হামলা চালায় বলে বর্তমান চেয়ারম্যান জসিম উদ্দিন প্রধান অভিযোগ করেন। তিনি বলেন, আমি মনোনয়নের জন্য ঢাকায় ছিলাম। আমার সমর্থকরা কুশিয়ারা বাজারে আমার অফিসে বসে ছিলো। লোকমান হোসেন নৌকা না পাওয়ায় তার সমর্থকরা আমার কর্মীদের উপর হামলা চালিয়ে লিটন মিয়া ও আক্তার হোসেনকে আহত করে। এবিষয়ে থানায় লিখিত অভিযোগ করেছি।

লোকমান হোসেন অভিযোগ অস্বিকার করে বলেন, আমার সমর্থকরা কোন মিছিল বা হামলা করেনি। বরং জসিম প্রধানের লোকজন ইব্রাহীম নামে আমার এক কর্মীকে গুলি করেছে। সে এখন ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে।

দাউদকান্দি মডেল থানার ওসি নজরুল ইসলাম বলেন, মঙ্গলবার রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। আঁশপাশের কয়েকটি সিসিটিভি ফুটেজও দেখেছি। একপক্ষের  অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।
 

এবিএন/জাকির হোসেন হাজারী/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
ksrm