মোরেলগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে তরুণ খুন : আটক ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:২১

বাগেরহাটের মোরেলগঞ্জের পল্লীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ইমন মোল্লা (১৮) নামে এক তরুণ খুন হয়েছেন। এসময় আরও অন্তত দুজন আহত হয়েছেন।

গতকাল শুক্রবার রাত দশটার দিকে মোরেলগঞ্জ উপজেলার চিংড়াখালী ইউনিয়নের চন্ডীপুর গ্রামে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। পুলিশ এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করেছে। আজ শনিবার সকালে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত ইমন মোল্লা উপজেলার চিংড়াখালী ইউনিয়নের চন্ডীপুর গ্রামের মামুন মোল্লার ছেলে।

স্থানীয় লোকজন ও পরিবারের বরাত দিয়ে মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম সকালে এই প্রতিবেদককে বলেন, শুক্রবার রাত দশটার দিকে মোরেলগঞ্জ উপজেলার চিংড়াখালী ইউনিয়নের চন্ডীপুর গ্রামের ইমন মোল্লা প্রতিবেশি জান্নাতি নামে এক মেয়ের সাথে কথা বলছিলেন। এই দেখে তার প্রতিপক্ষরা ইমনের উপর ক্ষুব্দ হয়ে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে।

এক পর্যায়ে ইমনের প্রতিপক্ষরা ধারালো ছুরি দিয়ে ইমনের বুকের বাম পাশে আঘাত করে। এতে সে ঘটনাস্থলেই মারা যান। এসময় আরও অন্তত দুজন কমবেশি আহত হন। স্থানীয়দের মাধমে পুলিশ খবর পেয়ে সেখানে গিয়ে ইমনের মরদেহ উদ্ধার করে। যাকে নিয়ে এই হত্যাকান্ডের সূত্রপাত সেই মেয়ে জান্নাতিসহ মোট চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এদের জিজ্ঞাসাবাদের পর হত্যাকান্ডের প্রকৃত কারন প্রেম না অন্য কিছু তা জানা যাবে বলে জানিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা।


এবিএন/এস এস সাগর/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ