ইয়ুথ জার্নালিস্ট ফোরাম ময়মনসিংহের কমিটি গঠিত

ময়মনসিংহ, ০১ জুন, এবিনিউজ : “হোক যে যার দলভূক্ত, থাকবো পেশায় স্বাধীন মুক্ত” এই প্রত্যয়ে  দেশের জনপ্রিয় টিভি চ্যানেল নিউজ-২৪ এর রকিবুল হাসান রুবেলকে সভাপতি এবং এবিনিউজ, প্রথম কথা ও দৈনিক সবুজ এর মো: মঈন উদ্দিন রায়হানকে সাধারণ সম্পাদক করে ১৩  সদস্য বিশিষ্ট ইয়ুথ জার্নালিস্ট ফোরাম ময়মনসিংহ জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে।

১লা জুন দেশের তরুণ যুব সাংবাদিকদের সংগঠন ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদেশের (ওয়াইজেএফবি)  কেন্দ্রীয় কমিটির সভাপতি তানভীর আলাদিন এবং সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাদের আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেন। কমিটিতে নিয়ামুল কবির সজল (দৈনিক কালেরকন্ঠ) উপদেষ্টা সম্পাদক করা হয়েছে।
ময়মনসিংহে কর্মরত একঝাক পেশাদারি সাংবাদিক নিয়ে গঠিত কমিটির অন্যানরা হলো,

মোস্তাফিজুর রহমান নোমান (বাংলাদেশ প্রতিদিন) সহ-সভাপতি,  জগলুল পাশা রুশো(সময় টিভি) কোষাধ্যক্ষ, মাহমুদুল হাসান মিলন (দৈনিক ব্রহ্মপুত্র) সাংগঠনিক সম্পাদক এবং
নির্বাহি সদস্যরা হলো,  কামরান পারভেজ ( প্রথম আলো), অমিত মালাকার (প্রথম কথা-বাকৃবি প্রতিনিধি), বাবলী খন্দকার (আজকের বাংলাদেশ), মোঃ জোবায়ের হোসাইন (আমাদের সময়)।

এছাড়াও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ও ত্রিশালের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ইয়ুথ জার্নালিস্ট ফোরাম বাংলাদেশের কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক পদাধিকারবলে ময়মনসিংহ জেলা কমিটির সদস্য।

এই সংগঠন তরুন ও যুব সাংবাদিকদের পেশাদারী মান-উন্নয়ন, মর্যাদা এবং স্বার্থ রক্ষা করতে দক্ষতা বৃদ্ধি, প্রতিভা উন্নয়নে কাজ করে যাবে।


এবিএন/মঈন উদ্দিন/জসিম/তোহা