সুনামগঞ্জে শিমুলবাক ইউনিয়নে মাদক বিরোধী সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ জুন ২০১৯, ১১:৫৬

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নে মাদক বিরোধী সভা অনুষ্ঠিত হয়েছে। 

গতকাল সোমবার বিকাল ৩টায় ধনপুর ও সর্দারপুর ছাত্র কল্যাণ পরিষদের আয়োজনে সর্দারপুর পয়েন্টে এ সভা অনুষ্ঠিত হয়। 

শিমুলবাক ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান জিতুর সভাপতিত্বে ও জাহাঙ্গীর আলম আশরাফ এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন র‌্যাব-৯, সুনামগঞ্জ ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার ফয়সাল আহমদ। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফারুক আহমেদ, মোহনপুর ইউপি চেয়ারম্যান নূরুল হক, শিমুলবাক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল্লাহ, ধনপুর গ্রামের সালিশ ব্যক্তিত্ব মাস্টার ফজলুর রহমান । 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রভাষক ফারুক রশীদ, সাবেক ইউপি সদস্য আমিরুল হক, ডাক্তার আমির হোসেন, সর্দারপুর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি কামাল মিয়া, ধনপুর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি সুজন মিয়া প্রমূখ। 

সভায় প্রধান অতিথি বলেন মাদক এক ভয়াবহ মরণ নেশা। যা ধ্যানে ফেলে দেয়। ফলে বিনোদন উপভোগ করতে পারে না। মাদকের মধ্যে ইয়াবা আকারে ছোট সহজে বহন করা যায়। যারা মাদক ব্যবসা করে তারা মাদকসেবনে উৎসাহ জোগায়। মাদকসেবীর সংখ্যা বাড়লে ব্যবসার বাজার সৃষ্টি হয়। তাই সবাই মিলে এদের কাউন্সিলিং করুন। তবেই মাদকের সেবনের মাত্রা কমে আসবে। এবং এ ব্যবসা থেকে ফিরে আসবে ব্যবসায়ীরা। আমরা সীমান্তসহ প্রতিটি উপজেলায় নিয়মিত অভিযান অব্যাহত রেখেছি। গত এক বছরে অর্ধ কোটির টাকার মাদক আটক করে আসামিদের জেলে প্রেরণ করেছি। আপনারা সঠিক তথ্য দিন। এমন তথ্য দেবেন না যাতে নিরপাদ মানুষ হয়রানির শিকার না হয়। আমরা চাই এ সভার মধ্য দিয়ে ধনপুর সর্দারপুর গ্রামকে মাদকমুক্ত ঘোষণা করা হোক। 

এবিএন/অরুন চক্রবর্তী/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ