ফিফা আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে ভুটানকে ৪-১ গোলে হারিয়েছে বাংলাদেশ জাতীয় দল

গলাচিপায় এক নববধূর লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ জুন ২০১৯, ১৮:৩৭

পটুয়াখালীর গলাচিপা উপজেলার পাড় ডাকুয়া গ্রামে এক নববধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সরজমিনে জানা যায়, গত ৮ জুন শুক্রবার ইসলামী শরিয়তে  নববধূ সুখির সাথে একই ইউনিয়নের ফুল খালি গ্রামের সামছু মোল্লার ছেলে ফিরোজ মোল্লার সাথে বিয়ে হয়।

বিয়ের পরেরদিন শনিবার  নববধূ সুখি তার বাবার বাড়িতে আসলে দিবাগত রাত শনিবার রাতেই নিখোঁজ হয় সুখি। নিখোঁজ হওয়ার  ৬০ ঘন্টা পর নববধূ সুখির গলায় অর্না পেচানো অবস্থায় বাড়ির পাশে খালের মধ্যে আজ মোঙ্গলবার  ১১ জুন ২০১৯ইং বেলা ১১ টায় মৃত দেহ দেখতে পায় নিহতের দাদা আলম খলিফা।

এবিষয়ে নিহতের বাবা সহ পরিবারের অনেকেই এটিকে পরিকল্পিত হত্যা বলে দাবি করছেন আপন ভাই মোঃ রাসুদুল এবং চাচা মোঃ জহিরু সহ স্থানীয় জনসাধারণ।
 
নববধু লাশ উদ্ধারের বিষয় থানা পুলিশ খবর পেয়ে ঘটনা স্থানে এ্যাডিশনাল এসপি (এ্যাডমিন ক্রাইম) মোঃ মাহফুজ ও গলাচিপা থানার অসি আখতার মোর্শেদ উপস্থিত হয়ে নববধুর লাশ উদ্ধার করেন বলে জানিয়েছেন থানা পুলিশ।

এবিষয়ে এ্যাডিশনাল এসপি মাহফুজ প্রতিবেদকে জানান, আমরা প্রাথমিকভাবে হত্যা বলেই ধারনা করছি, যেহেতু নিহতের গলায় ওর্না পেচানো অবস্থায় পাওয়া গিয়েছে এবং কিছুটা রহ্যস্য লুকিয়ে আছে বলে আমরা ধারনা করছি।  

এব্যাপারে অসি আখতার মোর্শেদ জানান, নববধু হত্যার বিষয়ে সঠিকভাবে প্রকৃত মূল অপরাধীকে সনাক্তকরণে আমরা কাজ করে যাচ্ছি। হত্যার বিষয়ে কাউকে আটক করা হয়েছে কিনা জানতে চাইলে, মামলার তদন্তে সার্থে প্রাথমিকভাবে  জিজ্ঞাসাবাদ করার জন্য একজনকে পুলিশ হেফাজতে আনা হয়েছে এবং লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানোর হচ্ছে  বলে জানান।     

                                              
এবিএন/জিল্লুর রহমান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ