ধুনটে বকেয়া বিল আদায়ে মরিয়া পল্লী বিদ্যুৎ অফিস

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ জুন ২০১৯, ১৬:৪০

বগুড়ার ধুনট উপজেলায় ২ কোটি ২৫ লাখ টাকা বকেয়া বিল আদায়ে মরিয়া হয়ে উঠেছে পল্লী বিদ্যুৎ অফিস। বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান পরিচালনা করে ৫৪টি গ্রাহকের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এছাড়া একদিনেই আদায় করা হয়েছে ১১ লাখ টাকা।

ধুনট পল্লী বিদ্যুৎ সাব জোনাল অফিসসূত্রে জানাগেছে, ধুনট উপজেলার একটি পৌরসভা সহ ১০টি ইউনিয়নে পল্লী বিদ্যুতের আওতায় ৫৮ হাজার গ্রাহক রয়েছে। এসব গ্রাহকের বিদ্যুৎ বিল বকেয়া রয়েছে ২ কোটি ২৫ লাখ টাকা।

এদিকে দীর্ঘদিন যাবত বকেয়া বিদ্যুৎ বিল আদায় না হওয়ায় হিমশিম খেতে হচ্ছে পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা কর্মচারীদের। একারনে বুধবার বগুড়া পল্লী বিদ্যুৎ সাব জোনাল অফিসের এজিএম বিজয় কুন্ডু ও এজিএম (সদস্য সেবা) রেজাউল করিমের নেতৃত্বে ৫০ জন কর্মকর্তা কর্মচারী ১৩টি টিম গঠন করে বকেয়া বিদ্যুৎ বিল আদায়ে অভিযান পরিচালনা করেন।  

ধুনট পল্লী বিদ্যু অফিসের এজিএম বিজয় কুন্ডু জানান, অভিযান পরিচালনা করে ১৩৬জন গ্রাহকের কাছ থেকে নগদ ১১ লাখ ১১ হাজার টাকা আদায় করা হয়েছে। এছাড়া ৫৪টি ব্যবসাপ্রতিষ্ঠান, শিল্প ও আবাসিক গ্রাহকের ১৩ লাখ ২৬ হাজার ৩০৫ টাকা বকেয়া বিল আদায় না হওয়ায় তাদের সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। তবে এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।


এবিএন/ইমরান হোসেন ইমন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ