কাপাসিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে বাবা-ছেলের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ জুন ২০১৯, ১৬:৪৪

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় বাঁশের খুটিতে টেলিভিশনের এন্টেনা স্থাপন করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে বাবা ও ছেলে মারা গেছেন। নিহতরা হলেন, রায়েদ ইউনিয়নের কালডাইয়া গ্রামের মো. এমারত হোসেন (৪৫) এবং তার ছেলে মো. সেলিম (২১)।

পল্লী বিদ্যুতের কাপাসিয়া জোনাল ম্যানেজার ইয়াহিয়া আকন্দ জানান টেলিভিশনের এন্টেনার স্থাপন করতে গিয়ে বাশের সাথে তার লেগে বাবা ছেলে বিদ্যুৎস্পৃষ্টে মারা যান। এ খবর শুনে ঘটনা স্থল পরিদর্শন করি।

রায়েদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সফিকুল হাকিম মোল্লা হিরণ জানান, কালডাইয়া গ্রামে স্যাটেলাইট টেলিভিশন (ডিস) সংযোগ নেই। আইসিসি বিশ্ব কাপ ক্রিকেট খেলা দেখার জন্য বাবা-ছেলে একটি লম্বা কাঁচা বাঁশের খুটির মাথায় এন্টেনা বেঁধে মাটিতে পুঁতার চেষ্টা করছিল। এক পর্যায়ে বাঁশটির ভর সামাল দিতে না  পারায় পাশের ৪২০ ভোল্টের বিদ্যুৎ লাইনের (খোলা তারের) উপর বাঁশটি পড়ে যায় এবং বাবা-ছেলে বিদ্যুৎ স্পৃষ্ট হন।

এলাকাবাসী ও স্বজনরা তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় সেবা হাসপাতালে এবং পরে রাত ৮টার দিকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এমারত একজন মৌসুমী ফল বিক্রেতা ছিলেন। তার ছেলে সেলিম স্থানীয় একটি কলেজে লেখাপড়া করার পাশাপাশি এক কারখানায় চাকুরি করতেন।

কাপাসিয়া থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে স্বজনদের কাছে তাদের লাশ হস্তান্তর করা হয়েছে।


এবিএন/নুরুল আমীন সিকদার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ