চিতলমারীতে অপহরণের পর আ. লীগ নেতার ছেলের লাশ উদ্ধার: আটক ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জুন ২০১৯, ১১:০৯

বাগেরহাটের চিতলমারীতে অপহরণের ৪৮ ঘন্টা পর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু মহিলা কলেজের উপাধ্যক্ষ কাওছার আলী তালুকদারের ছেলে শিশু খালিদ তালুকদারের ক্ষত-বিক্ষত লাশ পুলিশ উদ্ধার করেছে। এ ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। 

ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বাগেরহাট পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, উপজেলা চেয়ারম্যান অশোক কুমার বড়াল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ মামলার এজাহার নামীয় ৩ আসামিকে পুলিশ আটক করেছে।  

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে গত শনিবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু মহিলা কলেজের উপাধ্যক্ষ কাওছার আলী তালুকদারের ছেলে খালিদ তালুকদারকে অপহরণ করা হয়। 

গতকাল সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে কাওসার আলী তালুকদারের চৌদ্দহাজারী গ্রামের বাড়ির পাশের একটি মৎস্য ঘের থেকে খালিদের ক্ষত-বিক্ষত লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন।  পুলিশ লাশ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। 

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

পূর্ব শত্রুতার জেড়ে পতিপক্ষের লোকজন এ ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে বলে নিহতের পরিবারের লোকজন দাবি করেছেন। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন এলাকাবাসী।

বাগেরহাট পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান শিশু খালিদের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে চিতলমারী থানায় মামলা দায়ের করা হয়েছে। 

এ মামলার এজাহার নামীয় আসামি এক মহিলাসহ ৩ জনকে আটক করা হয়েছে। বাকি আসামিদের ধরতে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে। 

এবিএন/এসএস সাগর/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ