চিতলমারীতে শিশু হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জুন ২০১৯, ১১:৩২

বাগেরহাটের চিতলমারীতে শিশু খালিদকে অপহরণের পর হত্যার প্রতিবাদে এলাকাবাসী মানববন্ধন করেছে। 

গতকাল রবিবার বিকেল ৪টায় উপজেলার বাখেরগঞ্জ বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে এলাকার সহা¯্রাধিক নারী, পুরুষ ও শিশু অংশগ্রহণ করেন।

গত সোমবার (১৭ জুন) বিকেলে উপজেলার চৌদ্দহাজারী গ্রামের সবুর তালুকদারের মৎস্য ঘের থেকে ভাসমান অবস্থায় ওই শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। 

খালিদ তালুকদার চৌদ্দহাজারী গ্রামের মো. কাওছার আলী তালুকদারের ছোট ছেলে। কাওছার আলী তালুকদার চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু মহিলা কলেজের উপাধ্যক্ষ।

মানববন্ধনে অংশ নেয়া খালিদের বাবা অধ্যাপক কাওছার আলী তালুকদার কান্নাজড়িতকণ্ঠে জানান তার শিশু সন্তানকে যারা নির্মমভাবে হত্যা করেছে তারা পাষন্ড ও হিং¯্র। তিনি ঘাতকদের দৃষ্টান্তমূলক শাস্তির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আকুল আবেদন জানান।

এ ছাড়া মানববন্ধনে অংশগ্রহণকারী রিয়াদ হোসেন তালুকদার, মামুন তালুকদার, নাজনিন বেগম, আবেদ আলী তালুকদার ও আবু তালেব হাওলাদারসহ অনেকে জানান এমন নির্মম হত্যাকান্ডে এলাকার মানুষ হতবাক ও আতংকিত হয়ে গেছে। তারা খালিদের মত নিষ্পাপ শিশুকে হত্যা করতে যাদের একটু বুক কাঁপেনি ওই সমস্ত জঘন্য হত্যাকারীদের কঠিন থেকে কঠিনতম শাস্তির দাবি জানিয়েছেন।        

এবিএন/এসএস সাগর/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ