ফিফা আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে ভুটানকে ৪-১ গোলে হারিয়েছে বাংলাদেশ জাতীয় দল

নরসিংদীতে পুলিশ পরিচয়ে ছিনতাই কালে ৩ যুবক আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ জুন ২০১৯, ২০:৪৯

নরসিংদী বাজারে পুলিশ পরিচয়ে ছিনতাই কালে ৩ যুবক কে গ্রেফতার করেছে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ। গতকাল সোমবার রাতে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক জাকারিয়া আলম এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল নরসিংদী বাজারের লাইব্রেরী পট্রি থেকে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো, নরসিংদী শহরের বীরপুর মহল্লার হারুন অর রশিদের ছেলে আল আমিন (২০), বৌয়াকুড় মহল্লার আফজাল মিয়ার ছেলে সৌরভ হোসেন আরিফ (২০) ও  চাঁদপুর জেলার মনহরখালী এলাকার নাসির মিয়ার ছেলে জোবায়ের (১৮)। আজ বিকেলে গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে এই তথ্য নিশ্চিত করা হয়।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, আলমগীর নামের এক ব্যক্তি নরসিংদী বাজারে বাজার করে আটো রিকশাযোগে ফিরছিলেন। অটোরিকশাটি লাইব্রেরী পট্টি আসলে ওই ৩ যুবক হাত ঈশারা দিয়ে  অটোরিকশার গতিরোধ করে। নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাকে টেনে-হেঁচড়ে অটো রিকশা থেকে নামিয়ে রাস্তার পাশে নিয়ে যায় । মাদক থাকার কথা বলে ওই ব্যক্তির পকেট থেকে ১ হাজার ৫ শত টাকা নিয়ে নেয়।

এসময় আলমগীর ডাক চিৎকার করলে আশেপাশের লোকজন ও বাজারে টহলরত ডিবি পুলিশ তাদের আটক করে। তাৎক্ষনিক তাদের পকেট তল্লাশী করে ছিনতাই হওয়া টাকা পাওয়া যায়। পরে তাদের গ্রেফতার করে নরসিংদী জেলা গোয়েন্দা শাখায় নেয়া হয়। এ ঘটনায় ভুক্তভোগী আলমগীর হোসেন বাদী হয়ে নরসিংদী মডেল থানায় মামলা দায়ের করেছেন। এ মামলায় গ্রেফতার দেখিয়ে আজ তাদের আদালতে প্রেরণ করা  হয়েছে।


এবিএন/সুমন রায়/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ