ফিফা আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে ভুটানকে ৪-১ গোলে হারিয়েছে বাংলাদেশ জাতীয় দল

উপ নির্বাচন: বিনা প্রতিদ্বন্দ্বিতায় হিমু জেলা পরিষদ সদস্য নির্বাচিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ জুলাই ২০১৯, ২১:৫১

সুনামগঞ্জ জেলা পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের (ধর্মপাশা উপজেলা) সদস্য পদে উপ-নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবায়ের পাশা হিমু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বার্চিত হয়েছেন।

আজ বৃহস্পতিবার নির্বাচনের প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে প্রতিদ্বন্দ্বি প্রার্থী তোঘলক আহমেদ স্বেচ্ছায় তাঁর মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় জুবায়ের পাশা হিমু বিনা প্রতিদ্বন্দ্বিতায় এ পদে নির্বাচিত হয়েছেন বলে জানিয়েন জেলা নির্বাচন কর্মকর্তা মো. মোরাদ উদ্দিন হাওলাদার।

জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, সুনামগঞ্জ জেলা পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য শামীম আহম্মেদ মুবাদ গত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ গ্রহণ করায় ওই পদটি শূন্য  হয়ে যায়। পরে জেলা নির্বাচন কার্যালয় থেকে ওই শূন্য পদে উপ-নির্বাচনের জন্য চলতি মাসের ২৫ জুলাই দিন ধার্য করা হয়। এরই লক্ষে ৪ জুলাই মনোনয়নপত্র দাখিল, ৭ জুলাই মনোনয়নপত্র যাছাই-বাছাই ও গতকাল বৃহস্পতিবার ১১ জুলাই প্রত্যাহারের শেষদিন এবং ১২ জুলাই প্রতীক বরাদ্দের তারিখ ধার্য করে তফসিল ঘোষণা করা হয়। এ পদে দুইজন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।

তাঁরা হলেন, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবায়ের পাশা হিমু ও উপজেলা অবসরপ্রাপ্ত সেনা কল্যাণ সমিতির সভাপতি তোঘলক আহমেদ। কিন্তু বৃহস্পতিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে প্রতিদ্বন্দ্বি প্রার্থী তোঘলক আহমেদ জেলা নির্বাচন কার্যালয়ে গিয়ে স্বেচ্ছায় তিনি তাঁর প্রার্থীতা প্রত্যাহার করে নেওয়ায় জেলা নির্বাচন কর্মকর্তা মো. মোরাদ উদ্দিন হাওলাদার জেলা পরিষদের সদস্য পদে জুবায়ের পাশা হিমুকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বলে ঘোষণা করেন।

এবিএন/মো.ইমাম হোসেন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ