নোয়াখালীর সূবর্ণচরে বিধবাকে ধর্ষণের অভিযোগ : আটক ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ আগস্ট ২০১৯, ১৯:২৪

নোয়াখালীর সূবর্ণচর উপজেলার মোহাম্ম্দপুর ইউনিয়নের চর মুজাখালী গ্রামে এক বিধবা গৃহবধূকে অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

আজ রবিবার দুপুরে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করেছে চরজব্বর থানা পুলিশ।আটককৃতরা হলেন, ওই উপজেলার মোহাম্মমদপুর ইউনিয়নের নুর উদ্দিন (৪০) ,দেলোয়ার  মাস্টার (৫০) ও নুরুল হুদা (৩৮)।

ওই গৃহবধূ জানান, গতকাল শনিবার গভীর রাতে মোহাম্মমদপুর ইউনিয়নের নুর উদ্দিন, দেলোয়ার মাস্টার ও নুরুল হুদা তার ঘরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে তাকে ধর্ষণ করে। পরে রোববার সকালে আহত অবস্থায় পরিবার তাকে চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক সৈয়দ মহি উদ্দিন আবদুল আজিম জানান, রোববার সকালে ধর্ষণের ঘটনায় এক নারী নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। ভর্তির পর তার প্রাথমিক শারীরিক পরীক্ষা করানো হয়েছে।

তিনি  আরো বলেন, মেডিকেল পরীক্ষার রিপোর্ট হাতে পেলে বলা যাবে এটি ধর্ষণ কিনা। চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন জানান, বিধবা গৃহবধূ ধর্ষণের ঘটনায় জড়িত থাকার  অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে।
 

এবিএন/খন্দকার রবিউল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ