বালিয়াডাঙ্গীতে প্রহরীকে বেঁধে ৫০ লক্ষ টাকার মাছ চুরি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ আগস্ট ২০১৯, ১৪:০৭

গতকাল বুধবার ভোর রাত ৩টার সময় ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার পল্লী বিদ্যুৎ সাব স্টেশন সংলগ্ন তীরনই নদীর তীরে অবস্থিত বাবর বহুমুখী মৎস্য খামার এন্ড হ্যাচারীতে নৈশ্য প্রহরীকে অস্ত্রের মুখে জিম্মি করে গাছের সাথে বেঁধে ৩টি পুকুরের ৫০ লক্ষ টাকার মাছ চুরির ঘটনা ঘটেছে।  

বাবর বহুমূখী মৎস্য খামার এন্ড হ্যাচারীর পরিচালক আলহাজ মো. বাবর আলী জানান স্থানীয় বাসিন্দাগণ সকালে মোবাইলে খবর দিলে হ্যাচারীতে গিয়ে হাত-পা বাঁধা অবস্থায় নৈশ্য প্রহরী কালাম হোসনে ও সামশুল হককে উদ্ধার করি। চোররো পুকুরে চাষকৃত ‘মা’ মাছসহ বিক্রিযোগ্য ৫০ লক্ষ টাকার মাছ এবং নৈশ্য প্রহরী কালাম হোসনেরে একটি মোবাইল ফোন নিয়ে গেছে।
 
নৈশ্য প্রহরী কালাম হোসনে ও সামশুল হক জানান গভীর রাতে একদল হাফ প্যান্ট পড়া চোর অস্ত্ররে মুখে আমাদের গাছের সাথে বেঁধে রাখে। ২ জন চোর গলায় ছুড়ি ধরেছিল। ২৫/২৬ জন চোর জাল দিয়ে ৩টি পুকুর থেকে মাছ তুলে নিয়ে যায়। এ বিষয়ে বাবর বহুমুখী মৎস্য খামার এন্ড হ্যাচারীর মালিক আলহাজ বাবর আলী থানায় অভিযোগ দায়ের করেছেন। 

বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক জানান গতকাল বুধবার সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শন করেন চুরির ঘটনায় তদন্ত অব্যাহত রয়েছে বলে তিনি জানান। 

গত রবিবার ৪ আগষ্ট রাতে বালয়িাডাঙ্গী সরকারি বালিকা  উচ্চ বিদ্যালয়, বালিয়াডাঙ্গী উপজলো রিসোর্স সেন্টার এবং সমিরউদ্দিন স্মৃতি ডিগ্রী কলেজে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। 

এবিএন/মো. রমজান আলী/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ