যশোরের শার্শায় ৯ বছরের শিশু ধর্ষণের শিকার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ আগস্ট ২০১৯, ১৯:২২

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের বসতপুর গ্রামের ২নং কলোনি এলাকার বাসিন্দা হোসেন আলীর ৯ বছরের মেয়ে (ছদ্মনাম) রহিমা ধর্ষিত হয়েছে।

তথ্য সংগ্রহে জানা গেছে, ঐ এলাকার ক্ষমতাধর এবং প্রভাবশালী আ.লীগ সভাপতি আব্দুল হামিদ খন্দকার কর্তৃক শিশু মেয়ে ধর্ষিত হয়।

গত রবিবার(১৮/৮/২০১৯ইং) তারিখ বিকেলের দিকে এই ঘটনা ঘটে। ধর্ষিতার পরিবারের লোকজন সাংবাদিকদের জানিয়েছেন ঘটনার দিন (ছদ্মনাম)রহিমা খেলা করতে হামিদ খন্দকারের বাড়িতে গেলে লম্পট হামিদ খন্দকার (ছদ্মনাম) রহিমাকে ঝাপটে ধরে ঘরে নিয়ে উপর্যপুরী ধর্ষণ করে।

এসময় (ছদ্মনাম) রহিমার চিৎকার করে উঠলে লম্পট হামিদ বিছানার কাঁথা কাপড় দিয়ে চেপে ধরে তাকে হত্যার চেষ্টা চালায়। কিন্তু ততক্ষণে এলাকার মানুষ ছুটে আসলে হামিদ খন্দকারের চেষ্টা ব্যর্থ হয়। চাঞ্চল্যকর এই ঘটনা নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে। লম্পট হামিদ খন্দকার প্রায়ই প্রায়ই সে শিশুদেরকে নিয়ে এ ধরনের কুকীর্তি করে থাকে।

কিন্তু ক্ষমতাসীন দল আ.লীগের ক্ষমতাধর নেতা বলে কেউ কোন টু শব্দ করতে সাহস পায় না। তবে এ ব্যাপারে ধর্ষণের বিষয়টি খুবই স্পর্শকাতর হওয়ায় এলাকার মানুষ ক্ষিপ্ত হয়ে উঠেছে। সুষ্ঠু বিচারের দাবি জানিয়েছে। (ছদ্মনাম) রহিমার পরিবার টাকার অভাবে অসুস্থ (ছদ্মনাম) রহিমাকে চিকিৎসা করাতে পারছে না। তার জরুরি চিকিৎসার প্রয়োজন।

ধর্ষণের বিষয় নিয়ে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা শুকদেব রায় জানান, এব্যাপারে অত্র তদন্ত কেন্দ্রে একটি মামলা হয়েছে।এখনও কোন আসামি আটক হয়নি। আটক এর জন্য অভিযান চলছে।


এবিএন/আয়ুব হোসেন পক্ষী/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ