গোদাগাড়ীতে প্রবাসী যুবকের লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ আগস্ট ২০১৯, ১৯:২৮

রাজশাহীর গোদাগাড়ীতে প্রবাসী যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ মঙ্গলবার বেলা ১১ টার দিকে উপজেলার আমতুলি হঠাৎপাড়া সরমংলা খাড়ির ধার থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তে জন্য রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় ও হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ বলছে,গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। প্রবাসী যুবক হলেন আমতুলি হঠাৎপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মইনুল ইসলাম উজ্জল। সে দীর্ঘদিন প্রবাসে থাকারপর কিছুদিন আগে দেশে আসে । আগামী ২৭ শে আগষ্ট তার বিদেশে যাওয়ার জন্য বিমানের টিকিট কাটা আছে।

পারিবারিক সূত্রে জানা যায়,উজ্জল দীর্ঘদিন ধরে চাঁপাইনবাবগঞ্জ সদর নিমতুলি দর্গাপাড়া  তার শশুর বাড়ী এলাকায় বসবাস করত। গত কয়েকদিন আগে উপজেলার দিগরাম ঘুন্টি এলাকায় উজ্জলের প্রেম ঘটিত বিষয়ে একটি গ্রাম্য শালিশ হয় । আজ সকাল ৯ টার দিকে তার মা-বাবার সাথে দেখা করতে আসার সময় উজ্জলের স্ত্রীর সন্দেহ হলে উজ্জলের পিছু পিছু তার সন্তানসহ স্ত্রী চলে আসে এটা সহ্য করতে না পেরে উজ্জল তার বাবার বাড়ীর পাশের্^ সরমংলা খাড়ির ধারে গাছের সাথে দড়ি পেচিয়ে অত্মহত্যার চেষ্টা করলে স্থানীয় কৃষক জমিতে কাজ কারার সময় দেখতে পেলে তাদের বাড়ীতে খবর দিলে তার মা ছুটে এসে দড়ি কেটে ছেলেকে নিচে মালে সাথে সাথে তার মৃত্যু হয়।

 এ প্রসঙ্গে গোদাগাড়ী মডেল থানার অফিসা ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান, উদ্ধারকালে উজ্জলের লাশ  মেঝেতে পড়েছিল। কিন্তু গলায় ফাসের মোটা কালো চিহ্ন ছিল। ওসি আরও জানায়, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর পদক্ষেপ গ্রহণ করা হবে।
 

এবিএন/জোহা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ