নরসিংদীতে বিপুল পরিমান টেঁটা ও ককটেল উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ আগস্ট ২০১৯, ১৯:৩৬

নরসিংদীর চরাঞ্চল আলোকবালিতে অভিযান চালিয়ে ১৪০ টি টেঁটা, ৫টি রাম দা ও ৬২ টি ককটেল উদ্ধার করেছে নরসিংদী মডেল থানা পুলিশ। গতকাল সোমবার বিকেলে সদর উপজেলার আলোকবালী ইউনিয়নের খোদাদিলা গ্রাম থেকে এসব দেশীয় অস্ত্র ও ককটেল উদ্ধার করা হয়।

আজ মঙ্গলবার দুপুরে নরসিংদী শহর ফাঁড়ি প্রাঙ্গণে এক সংবাদ সম্মেলনে নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার সাংবাদিকদের এসব তথ্য জানান। এসময় পুলিশ সুপারের উপস্থিতিতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের বোমা ডিসপোজাল টিম ককটেলগুলো নিস্ক্রিয় করেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, গতকাল সোমবার সদর উপজেলার চরাঞ্চল আলোকবালী গ্রামে আধিপাত্যকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হলে, সংবাদ পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শাহেদ আহমেদ, সদর থানার অফিসার ইনচার্জ সৈয়দুজ্জামান এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে খোদাদিলা গ্রামের জনৈক আলাউদ্দিনের বাড়ী থেকে ১৪০ টি টেঁটা, ৫টি রাম দা ও ৬২ টি ককটেল উদ্ধার করা হয়। পরে ঢাকা থেকে বোমা ডিসপোজাল টিম এনে ককটেলগুলো নিস্ক্রিয় করা হয়।

এসময় তিনি আরো বলেন, এই টেঁটার বিরুদ্ধে পুলিশের অবস্থান অত্যন্ত কঠিন ও কঠোর। টেঁটা হোক, তাজা বোমা বা ককটেল হোক এই ব্যাপারে নরসিংদী জেলা পুলিশের নীতি হচ্ছে শূন্য সহিষ্ণু নীতি। যেই নিষিদ্ধ বস্তু বা অস্ত্র বহন করবে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
এছাড়া এই ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জাকির হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শফিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) বেলাল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহমেদ,নরসিংদী মডেল থানা অফিসার ইনচার্জ মো. সৈয়দুজ্জামান, পুলিশ পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন আহমেদ ,পুলিশ পরিদর্শক (অপারেশনস্) আতাউর রহমানসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
 

এবিএন/সুমন রায়/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ