রুমায় অপহৃত ৩ জীপ চালকের মধ্যে ২ জন জীবিত উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ আগস্ট ২০১৯, ১৩:১৯ | আপডেট : ২১ আগস্ট ২০১৯, ১৩:৪৬

বান্দরবানে রুমা উপজেলা থেকে গত সোমবার অপহৃত তিন চালককের মধ্যে অপহরণের চব্বিশ ঘন্টা পর দুই চালক কৌশলে পালিয়ে এসে নিকটবর্তী মুননুয়াম পাড়া সেনাক্যাম্পে আশ্রয় নিয়েছে। 

তারা হলেন নয়ন জলদাস ও মো. মিজান ।

স্থানীয় সূত্রে জানা যায় রুমা উপজেলার সদর ইউনিয়নের মুন্নুয়াম পাড়া থেকে যাত্রীদের নামিয়ে দিয়ে মিনঝিড়ি পাড়া রাস্তার মুখে আসলে অস্ত্রধারী সশস্ত্র সন্ত্রাসীরা তিন গাড়ি চালককে অপহরণ করে নিয়ে যায়।

অপহৃত ড্রাইভার বাসু কর্মকারের স্ত্রী পলি কর্মকার জানান বাসু কর্মকার গতকাল মঙ্গলবার (২০ আগস্ট) তার স্ত্রীকে ফোন করে বলেন বাসু কর্মকারসহ অপর দুজন চালকের কাছ থেকে সন্ত্রাসীরা তিন লক্ষ টাকা করে মোট ৯ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করেন। ওই নয় লক্ষ টাকা দিলেই তিন চালককে মুক্তি দেওয়া হবে।
এ বিষয়ে পাইন্দু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উহ্লামং মারমা মুঠোফোনে জানান অপহৃত দুই জীপ গাড়ির চালক গতকাল মঙ্গলবার ২০ আগস্ট রাত প্রায় ১১টার দিকে মুয়ালপি পাড়া রাস্তা দিয়ে কৌশলে পালিয়ে আসছে। তারা এখন মুননুয়াম পাড়ার নিকস্থ সেনাক্যাম্পে আশ্রয় নিয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মো. নজরুল ইসলাম বলেন অপহৃত তিন জীপ গাড়ির চালককে উদ্ধারে নিরাপত্তা বাহিনী ও আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানের কারণে অপহৃত তিন জনের মধ্যে দুই ব্যক্তিকে ছেড়ে দিতে বাধ্য হয় সন্ত্রাসীরা। 

উদ্ধারকৃত দুই ব্যক্তি বর্তমানে মুননুয়াম পাড়া সেনা ক্যাম্পে রয়েছেন। ইতোমধ্যে অপরজনকে উদ্ধারের চেষ্টায় অভিযান অব্যাহত রয়েছে। 

এবিএন/চনুমং মারমা/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ