রাজবাড়ীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ আগস্ট ২০১৯, ১৩:৩০

রাজবাড়ীর সদর উপজেলার শহীদ ওহাবপুর ইউনিয়নের গৌরীপুর গ্রামের থেকে মাদক ব্যবসায়ী আসামি মো. মাহাবুব শেখকে আটক করেছে ফরিদপুর র‌্যাব ক্যাম্পের সদস্যরা।

আটককৃত মাহাবুব খোলাবাড়ীয়া গ্রামের মোহাম্মদ আলী শেখের ছেলে। এ সময় আসামির কাছে থেকে সর্বমোট ২৯০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ১টি সীমকার্ডসহ ১টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

আসামি মাহাবুব শেখ দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট রাজবাড়ী জেলা সদর থানাসহ রাজবাড়ী জেলার বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা বিক্রয় করে থাকে।

র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে রাজবাড়ী জেলার সদর উপজেলার গৌরীপুর গ্রাম এলাকায় দীর্ঘদিন যাবৎ কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। 

উক্ত তথ্যের ভিত্তিতে গত ২০ আগষ্ট রাতে রাজবাড়ী জেলার সদর উপজেলার গৌরীপুর গ্রাম থেকে মো. রাজ্জাকের বাড়িতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় হবে বলে সংবাদ পাওয়া গেলে উক্ত সংবাদের সত্যতা যাচাই এর জন্য ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তৎপরতা অব্যহত রাখে এবং সংবাদের সত্যতা পেয়ে তাকে মধ্যরাতেই আটক করা হয়।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামিকে রাজবাড়ী জেলার সদর থানায় হস্তান্ত করে আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা প্রক্রিয়াধীন আছে।

এবিএন/খন্দকার রবিউল ইসলাম/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ