তিতাসে চাউলের দোকোনে চুরি : আটক ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ আগস্ট ২০১৯, ১৩:৪৮

কুমিল্লার তিতাস উপজেলার মাছিমপুর বাজারের চাউলের দোকোনে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটছে বলে অভিযোগ উঠেছে। 

এ ঘটনায় জরিত সন্দেহে ২ জনকে আটক করেছে তিতাস থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার রাত আনুমানিক সাড়ে ১১টায় মাছিমপুর বাজারের আনিছ মিয়ার চাউলের দোকানে। 

দোকান মালিক আনিছ মিয়া জানান রাত আনুমানিক সাড়ে ১টায় বাজারের নৈশ্য প্রহরী হানিফ ও কানু মিয়া আমার বড় ভাই হাবিবকে ডেকে বলে আনিছের দোকান ভাংচুর করে মালামাল নিয়ে যাচ্ছে আবু কালাম ও আবু তাহেরসহ আরো ৮/১০জন। এমন খবর পেয়ে হাবিব ভাই আমাকে খবর দেয় এবং লোকজন নিয়ে এসে আমরা তাদেরকে দাওয়া করি। 

পরে ডিউটিরত পুলিশ আসলে তাদেরকে সাথে নিয়ে মাছিমপুর উত্তর পাড়ার মৃত নাবু মিয়ার ছেলে মোস্তফা ও মৃত কুদ্দুছ মিয়ার ছেলে মো. হোসেনকে আটক করে পুলিশ তাদেরকে থানায় নিয়ে যায়। পরে দোকানে এসে দেখি ক্যাশে থাকা ১ লাখ ৭০ হাজার টাকাসহ কয়েক বস্তা চাউল নিয়ে গেছে। 

আটককৃত হোসেনের ছোট ভাই আবুল বাসার বলেন গত শুক্রবার রাতে হাবিব ও আনিছের সাথে আমাদের বাড়ির আবুল কালামদের ঝগরা হয়েছে। এ ঘটনায় হাসান বাদী হয়ে ৯ জনকে আসামি করে থানায় মামলা করেছে তারই জের ধরে প্রকৃত ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য আমার বড় ভাইকে ঘর থেকে পুলিশ দিয়ে ধরে এনে বলে ডাকাতি করেছে। 

বাজারের সভাপতি রেনু ভান্ডারী বলেন রাতে হাবিব আমাকে ডেকে নিয়ে গেছে আমি যেয়ে দেখি দোকানের শাটার ও ক্যাশ বাক্স ভাঙ্গা, এ সময় বাজারের নৈশ্য প্রহরীর নিকট জানতে চাইলে তারা জানান আবু কালামগং চুরি করেছে। 

এ বিষয়ে তিতাস থানার ওসির নিকট জানতে চাইলে তিনি বলেন বিষয়টি পুরোপুরি না জেনে কিছু বলা যাবে না। এ দিকে এএসআই ফারুক বলেন আমি আসমানিয়া কদমতলী সড়কে ডিউটিরত ছিলাম খবর পেয়ে ঘটনাস্থলে আসি এবং মোস্তফা ও হোসেনকে তাদের বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসি।

এবিএন/কবির হোসেন/গালিব/জসিম
                                                            
                                    
 

এই বিভাগের আরো সংবাদ