নড়াইলে স্বামী-স্ত্রীসহ তিন মাদক কারবারি গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ আগস্ট ২০১৯, ০০:২৯ | আপডেট : ২৬ আগস্ট ২০১৯, ০০:৫৭

নড়াইলের লোহাগড়া থানা পুলিশ অভিযান চালিয়ে স্বামী-স্ত্রীসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে। এ সময় উদ্ধার করা হয়েছে ২৩৪ বোতল ফেনসিডিল।

রবিবার (২৫ আগস্ট) রাতে ৭টা ৪৫ মিনিটে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলেন- সাবেক শ্রমিক নেতা মো. আব্দুল্লা আল মামুন ওরফে মামুন ফকির (৪৭) ও তার স্ত্রী লিমা বেগম (৩৫) এবং সহযোগী আজগর মুন্সী (৪৫)।

লোহাগড়া থানার ওসি মো. মোকাররম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত ৭টা ৪৫ মিনিটের দিকে লোহাগড়া থানার পুলিশ লোহাগড়া বাজার সংলগ্ন মদিনাপাড়া গ্রামে অভিযান চালিয়ে মৃত অলিয়ার রহমানের ছেলে মাদক ব্যবসায়ী মো. আব্দুল্লা আল মামুন ওরফে মামুন ফকির এবং তার স্ত্রী লিমা বেগম এবং কুন্দসী গ্রামের জলিল মুন্সীর ছেলে সহযোগী পরিবহন শ্রমিক আজগর মুন্সীকে গ্রেফতার করে।

এ সময় মদিনাপাড়াস্থ মামুন ফকিরের ঘরে তল্লাশি চালিয়ে পুলিশ পুলিশ ২৩৪ বোতল নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধার করে।

ওসি আরও জানান, গ্রেফতারকৃতদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৭ জুলাই অনুষ্ঠিত নড়াইল জেলা বাস-মিনিবাস, কোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচনে শ্রমিক নেতা মো. আব্দুল্লা আল মামুন ওরফে মামুন ফকির সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন। এর আগে মামুন ফকির নড়াইল জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের লক্ষীপাশা শাখার সম্পাদক হিসেবে কিছুদিন দায়িত্ব পালন করেন। একটি প্রতিষ্ঠিত এনজিওর মাইজপাড়া শাখার ব্যবস্থাপক হিসেবে অনেকদিন চাকরি করেছেন বলেও মামুন জানান।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ