হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় ডাক্তারসহ আহত ৬

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০১৯, ১৭:২৭

হবিগঞ্জে বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে ডাক্তারসহ ৬ জন আহত হয়েছেন। আজ বুধবার বিকেলে সদর উপজেলার ধুলিয়াখাল বাইপাস পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সদর আধুনিক হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মৌসুমী ভদ্র দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সিলেট থেকে হবিগঞ্জমুখী বিরতিহীন একটি বাস বিকেল ৪টার দিকে সদর উপজেলার ধুলিয়াখাল বাইপাস সড়কের পয়েন্টে নির্মাণাধিক বিজিবি ক্যাম্পের অদূরে পৌছলে বিপরীতমুখী একটি মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

 দুর্ঘটনায় আহতদের মধ্যে ডা. ওয়াহিদুল ইসলাম (৫০), শাকিল মিয়া (২৪) ও শফিকুল ইসলামকে (৫৩) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এছাড়া শাহজাহান (২৫), জসিম মিয়া (৪৫) ও রিপন মিয়াকে (৩০) সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রায় সময়ই উল্লেখিত স্থানে দুর্ঘটনা ঘটে। ফলে এখানে স্পিডব্রেকার দেয়ার দাবি জানিয়েছেন স্থানীয়রা। তাছাড়া পাশেই বিজিবি ক্যাম্প হওয়ায় স্থানটি আরও গুরুত্বপূর্ণ বলে মনে করেন তারা।


এবিএন/নুরুজ্জামান ভূঁইয়া/জসিম/তোহা 

এই বিভাগের আরো সংবাদ